সিলেটটুডে ডেস্ক

২৮ মার্চ, ২০১৮ ১৮:৩৮

সুনামগঞ্জে বিএনপি প্রার্থীকে বিজয়ী করতে সিলেটে ছাত্রদলের প্রচার মিছিল

সুনামগঞ্জ পৌরসভার উপনির্বাচনে মেয়র পদে বিএনপি ও ২০ দলীয় জোট সমর্থিত ধানের শীষ প্রতীকের প্রার্থী দেওয়ান সাজাউর রাজা সুমনকে বিজয়ী করার জন্য সিলেট নগরীতে জেলা ও মহানগর ছাত্রদলের উদ্যোগে প্রচার মিছিল বের করা হয়।

বুধবার (২৮ মার্চ) দুপুর ২টায় প্রচার মিছিলটি নগরীর আম্বরখানা থেকে চৌহাট্টা পয়েন্টে এসে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

সিলেট জেলা ছাত্রদলের প্রথম সহসভাপতি ও জেলা বিএনপির অন্যতম সদস্য চৌধুরী মোহাম্মদ সুহেলের সভাপতিত্বে ও মহানগর ছাত্রদলের সাবেক সহসাংগঠনিক সম্পাদক শাফায়াত হোসেন সাজ্জাদ এবং মহানগর ছাত্রদলের সাবেক শিক্ষা ও পাঠচক্র সম্পাদক মেহেরাজ ভুঁইয়া পলাশের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন মহানগর ছাত্রদলের সাবেক সিনিয়র সদস্য সাঈদ রব্বানী চৌধুরী সুজন, শেখ দীপু, আশরাফুল তালুকদার, তাজুল ইসলাম তাজ, সাদিকুর রহমান বাচ্চু, সাজিদুল ইসলাম সাজু, মান্নান আহমদ ইমন, আহমেদ সালাম, জুনায়েদ আহমদ সুনু, রবিউল আউয়াল শিবলু, পারভেজ আহমদ, ময়নুল ইসলাম, পারভেজ আহমদ আলম, হাসান আহমদ সোহেল, আনোয়ার হোসেন, রিপন আহমদ, সাগর আহমদ, বাদশা আহমদ, রাজু খান, নাহিদ চৌধুরী, সুহান আহমদ, তানজিল আহমদ, আরিফ আহমদ, ফিরোজ খান কুটি, সৌদ আহমদ, মিজানুর রহমান নয়ন, শাহরিয়ার আহমদ সুমন, শাহরিয়ার শান্ত, জনি খান, নাঈম আহমদ, সুমন আহমদ, সাইদুল ইসলাম, শামীম আহমদ, আব্দুর রহমান, মো. ময়না, মুরাদ হোসেন, আহমেদ রিয়াজ, রাব্বি তালুকদার, আনু আহমদ, রাহেল খান লিটন, রাজ হোসেন রাবেল, ফাহিম আহমদ, মাহি চৌধুরী, তোফায়েল হোসেন সাকি, সজিব আহমদ, মো. হৃদয়, হেলিম আহমদ, আরমান আহমদ, ইমরান আহমদ, লিটন আহমদ, ইসমাইল হোসেন, জুবায়ের আহমদ, মো. আদহাম, সাব্বির আহমদ, শহীদ মির্জা প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত