সিলেটটুডে ডেস্ক

৩১ মার্চ, ২০১৮ ১৬:৫৩

কর্তব্যপরায়ণতা ও মমত্ববোধ নিয়ে ব্যবসা করলে দেশ সমৃদ্ধ হবে: বিকাশ রঞ্জন

সিলেট জেলা সমাজসেবা কার্যালয় এর উপপরিচালক নিবাস রঞ্জন দাশ বলেছেন, দেশকে সুন্দর ও সবুজায়ন করতে বৃক্ষরোপণের কোনো বিকল্প নেই। বর্তমান সরকার ও দেশের উন্নয়নের ব্যাপারে যথেষ্ট আন্তরিক ও দায়িত্বশীল ভূমিকা পালন করছে। যারা বৃক্ষরোপণে অবদান রাখছেন তাদেরকে সরকার সম্মানিত করছে। এজন্য আরো বেশি কর্তব্যপরায়ণতা এবং দেশের প্রতি মমত্ববোধ নিয়ে ব্যবসা পরিচালনার পাশাপাশি সমৃদ্ধশালী দেশ গড়ায় কাজ করতে হবে।

শনিবার (৩১ মার্চ) নগরীর লামাপাড়াস্থ সিলেট নার্সারি মালিক কল্যাণ সংস্থার উদ্যোগে নবনির্বাচিত কমিটির শপথবাক্য পাঠ ও দায়িত্বগ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সংস্থার নবনির্বাচিত সভাপতি মো. কাওছার উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে দায়িত্বগ্রহণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রবীণ সাংবাদিক ও কলামিস্ট আফতাব চৌধুরী।

সংস্থার সদস্য মোহাম্মদ দেলোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন নবনির্বাচিত সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেন, বিদায়ী সাধারণ সম্পাদক মো. নাজমুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মলয় লাল ধর, শিক্ষা ও ক্রীড়া সম্পাদক খালেদুর রহমান চৌধুরী।

অনুষ্ঠানে প্রধান অতিথি এবং বিশেষ অতিথি নবগঠিত কমিটিকে ফুল দিয়ে বরণ করে নেন এবং বিদায়ী সাধারণ সম্পাদক মো. নাজমুল ইসলাম নবনির্বাচিত সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেনের কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

অনুষ্ঠানের বিশেষ অতিথি প্রবীণ সাংবাদিক ও কলামিস্ট আফতাব চৌধুরীকে সংগঠনের উপদেষ্টা নির্বাচিত করা হয়।

বিশেষ অতিথির বক্তব্যে প্রবীণ সাংবাদিক ও কলামিস্ট আফতাব চৌধুরী বলেন, সিলেটের প্রাকৃতিক পরিবেশকে সুন্দর ও সতেজ রাখার পাশাপাশি একটি ব্যবসা পরিচালনা করে বিত্তশালী হওয়ার জন্য সিলেট থেকে চারাগাছ সংগ্রহ করতে হবে। কারণ সিলেট অঞ্চল এদিক থেকে অনেকটাই সমৃদ্ধ। নিজেদের সম্পদকে সদ্ব্যবহার করার প্রতিযোগিতায় অবতীর্ণ হলেই সফলকাম হওয়া সম্ভব।

শপথ বাক্য পাঠ ও দায়িত্বগ্রহণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র সহসভাপতি মো. মানিক মিয়া, সহসভাপতি মো. আব্দুল মালিক খাঁন,  রবীন্দ্র কুমার ধর, কোষাধ্যক্ষ মো. আব্দুর রব, সাংগঠনিক সম্পাদক মো. নূরুল কাদির সিদ্দিকী, দপ্তর ও প্রচার সম্পাদক মো. আমির আলী, সাংস্কৃতিক ও সমাজকল্যাণ সম্পাদক তরিকুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য মো. ইকবাল হোসেন (মুক্তার), মো. সুলতান মল্লিকসহ সংস্থার সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি এবং বিশেষ অতিথি সংস্থার উন্নয়নে সব ধরনের পরামর্শ, সাহায্য ও পরিপূর্ণভাবে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

আপনার মন্তব্য

আলোচিত