সিলেটটুডে ডেস্ক

৩১ মার্চ, ২০১৮ ১৭:১২

গোলাপগঞ্জে জে সি স্কুলের কার্যক্রম শুরুর লক্ষ্যে সভা

মানসম্পন্ন ও যুগোপযোগী শিক্ষাদানের লক্ষে গোলাপগঞ্জে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করছে জে সি (জলিল চৌধুরী) স্কুল। ফুলবাড়ি ইউপির হান্দিরপাড় গ্রামের মৃত মুহিব উস সামাদ চৌধুরীর ছেলে যুক্তরাজ্য প্রবাসী এম এ জলিল চৌধুরীর উদ্যোগে তাঁর নিজ এলাকায় এ প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠা করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ মার্চ) রাতে হান্দিরপাড় গ্রামে প্রতিষ্ঠানের কার্যক্রম শুরুর লক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিশিষ্ট মুরব্বী মাসুম আহমদ চৌধুরীর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ। সভায় সকলের সর্বসম্মতিক্রমে প্রতিষ্ঠানের উদ্যোক্তা এম এ জলিল চৌধুরীকে প্রধান করে ৮ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সদস্য পদে রয়েছেন বিশিষ্ট রাজনীতিবিদ মহি উস সুন্নাহ চৌধুরী, শাহজালাল বিশ্ববিদ্যালয়ের আইটি ম্যানেজার খায়রুল আক্তার চৌধুরী, মদন মোহন কলেজের প্রভাষক আকবর আহমদ চৌধুরী, স্থানীয় ইউপি সদস্য জামিল আহমদ চৌধুরী, সিলেটের আব্দুল গফুর স্কুল এন্ড কলেজের সহকারি শিক্ষক আশফাক আহমদ চৌধুরী, জালালাবাদ গ্যাস ফিল্ডের প্রকৌশলী ফয়জুল আক্তার ও সমাজসেবক আশরাফুল আলম।

প্রতিষ্ঠানের কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু করতে বিভিন্ন্ পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। খুব শীঘ্রই প্রতিষ্ঠানটিতে পাঠদান শুরু করা হবে বলে উদ্যোক্তার পক্ষ থেকে জানানো হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত