সিলেটটুডে ডেস্ক

৩১ মার্চ, ২০১৮ ১৮:১২

জাতীয় ব্যাডমিন্টনে চ্যাম্পিয়ন সিলেটের সালমানকে সংবর্ধনা

সিলেটে সপ্তাহব্যাপী ব্যাডমিন্টন ট্যালেন্ট হান্ট কর্মসূচি ২০১৮ এর সনদপত্র বিতরণ এবং ৩৫তম জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপ ২০১৭-২০১৮ এ সিলেট জেলা ব্যাডমিন্টন দলের খেলোয়াড় মো. সালমান খান চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শুক্রবার (৩০ মার্চ) সিলেট জেলা স্টেডিয়ামস্থ মোহাম্মদ আলী জিমনেশিয়ামে সিলেট ব্যাডমিন্টন একাডেমীর আয়োজনে ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় এ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানদ্বয়ে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী পরিষদের সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেট ব্যাডমিন্টন একাডেমীর পরিচালক ও কোচ শিব্বির আহমদ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিলেট জেলা ব্যাডমিন্টন কমিটির সম্পাদক মো. লিয়াকত হোসেন।

অনুষ্ঠানদ্বয়ে উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সহসভাপতি হাজী হেলাল উদ্দিন আহমদ ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ মো. সিরাজ উদ্দিন, বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের কার্যনির্বাহী পরিষদের সদস্য কৃষ্ণপদ দে, সিলেট জেলা ব্যাডমিন্টন কমিটির সহকারী সম্পাদক রুয়াইব আহমদ রুয়েব, বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও ব্যবসায়ী ফয়সল আলম, ৩৫তম জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপে নারী এককে চ্যাম্পিয়ন শাপলা আক্তার, সাবেক জাতীয় ব্যাডমিন্টন খেলোয়াড় ওয়াহিদুজ্জামান রাজু ও আব্দুল হান্নান, শফিকুর রহমান স্বপন, মো. তোফা, ডা. মো. আরিফুর রহমান, আলিমুজ্জামান, উজ্জল বখত প্রমুখ।

অনুষ্ঠানদ্বয় সঞ্চালনা করেন নাজিয়া শারমিন জেনি ও শহজুর আহমদ আরিফ।

আপনার মন্তব্য

আলোচিত