সংবাদ বিজ্ঞপ্তি

০৪ মে, ২০১৮ ১৭:০৭

‘মেধাবী অন্বেষণে ফ্রেন্ডস ক্লাব ভূমিকা রাখবে’

ফ্রেন্ডস ক্লাবের আয়োজনে গোটাটিকর দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ে ৮ম সাধারণ জ্ঞান প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার অনুষ্ঠিত এ সাধারণ জ্ঞান প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হৃদয়ে ৭১ ফাউন্ডেশনের চেয়ারম্যান রুহুল আলম চৌধুরী উজ্জ্বল। বিশেষ অতিথি ছিলেন প্রতিষ্ঠাতা ও ডাইরেক্টর ইভেন্ট টিম জিএ চৌধুরী আরমান, গোটাটিকর দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক আলহাজ্ব সায়েস্তা মিয়া, গোটাটিকর ব্রাদার্স ক্লাবের সাবেক সভাপতি বাবর আহমদ।

প্রধান অতিথির বক্তব্যে রুহুল আলম চৌধুরী উজ্জ্বল বলেন, ফ্রেন্ডস ক্লাব প্রতিষ্ঠালগ্ন থেকে শিক্ষা বিস্তারে বিভিন্ন কার্যক্রম অব্যাহত রেখে চলছে। আজকের এই সাধারণ জ্ঞান প্রতিযোগিতা সত্যিকার মেধাবী অন্বেষণে ভূমিকা রাখবে।

তিনি আরও বলেন, এখনই সময় স্বাধীনতার সঠিক ইতিহাস ছাত্র-ছাত্রীদের মাঝে পৌঁছে দেওয়ার আর এধরনের জ্ঞান চর্চার প্রতিযোগিতা স্বাধীনতার ইতিহাস ছড়িয়ে দিতে ভূমিকা রাখবে বলে বিশ্বাস করি।

ফ্রেন্ডস ক্লাবের সহ সভাপতি ছুরুক আহমদের সভাপতিত্বে সাধারণ সম্পাদক শিমুল ইসলামের পরিচালনায় পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ধর্ম সম্পাদক হাফিজ সাজ্জাদ আহমদ। অনুষ্ঠানে আরও বক্তব্য দেন সহ সভাপতি নাকিব খান, শিক্ষা সাহিত্য সম্পাদক সুজিত চন্দ, শিক্ষা বিষয়ক সদস্য সচিব আব্দুর রহমান প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত