সিলেটটুডে ডেস্ক

০৬ মে, ২০১৮ ১৬:৪৪

সিলেটে ব্যবসায়ী নেতৃবৃন্দের সাথে বদরুজ্জামান সেলিমের মতবিনিময়

আসন্ন সিলেট সিটি করপোরেশন নির্বাচনকে সামনে রেখে সিলেটের ব্যবসায়ী সমাজের সাথে মতবিনিময় করেছেন সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম।

শনিবার (৪ মে) রাতে নগরীর একটি রেস্টুরেন্টের হল রুমে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সিলেট নগরীর সবকয়টি মার্কেট সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিপুল সংখ্যক ব্যবসায়ী ও ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি আলহাজ্ব মকন মিয়ান চেয়ারম্যানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক মো. নাজমুল হক, সহসাধারণ সম্পাদক মো. আব্দুর রহমান রিপন, সহসাধারণ সম্পাদক রিহাদুল হাসান রুহেল, জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সাংগঠনিক সম্পাদক এইচ. এ তাফাদার রুহেল, মহানগর সাংগঠনিক সম্পাদক আব্দুল হাদী পাবেল, মহানগর সহসভাপতি শামছুল আলম ও আব্দুল মল্লিক মুন্না, জেলা সহসাংগঠনিক সম্পাদক মো. লায়েক মিয়া, মহানগর সহসাংগঠনিক সম্পাদক মো. আমজদ আলী ও আব্দুস সামাদ তোহেল, জেলা সাহিত্য সম্পাদক ইমাম উদ্দিন কামাল, জেলা সহদপ্তর সম্পাদক জাকারিয়া ইমরুল, জেলা স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আব্দুল গফুর, মহানগর আইন বিষয়ক সম্পাদক আনিছুর রহমান, ব্যবসায়ী নেতা সুহিন আহমদ, নিয়াজ মোহাম্মদ আব্দুল করিম ও শামীম আহমদ প্রমুখ।

মতবিনিময়কালে মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম বলেন, আসন্ন সিটি নির্বাচনকে সামনে রেখে দলীয় মনোনয়ন পেতে আমি দীর্ঘদিন থেকে প্রচারণা চালিয়ে যাচ্ছি। আমি আশাবাদী দল আমাকে মনোনয়ন দিবে। আর দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে আমাকে বিজয়ী করতে সিলেটের ব্যবসায়ীদের সমর্থন প্রত্যাশা করছি। আপনাদের দোয়া ও সহযোগিতায় আমি মেয়র নির্বাচিত হলে ব্যবসায়ীদের সুবিধার্থে যা যা করনীয় আমি তার সবই অগ্রাধিকার ভিত্তিতে করবো। ব্যবসায়ীদের সাথে নিয়ে আমি একটি আধুনিক ও পরিচ্ছন্ন মডেল নগরী গড়ে তুলতে অঙ্গীকারবদ্ধ।

মতবিনিময় সভায় উপস্থিত ব্যবসায়ী নেতৃবৃন্দ বলেন, আপনি যদি দলীয় মনোনয়ন নিশ্চিত করে মেয়র নির্বাচিত হন তাহলে ব্যবসাবান্ধব, সমৃদ্ধ তিলোত্তমা নগরীর গঠনে ব্যবসায়ী সমাজের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা প্রদান করা হবে।

আপনার মন্তব্য

আলোচিত