সংবাদ বিজ্ঞপ্তি

১৩ মে, ২০১৮ ০০:১২

সিলেটে ছাত্রদলের উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের উদ্যোগে শনিবার (১২ মে) নগরীর উপশহরে এবারের এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়।

সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক দিলোয়ার হোসেন দিনারের সভাপতিত্বে এবং মহানগর ছাত্রদল নেতা মুহিবুর রহমান রাসেল খান ও  মোস্তাফিজুর রহমান নওশাদের যৌথ সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সদস্য ও সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুর রকিব চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, শুধু ভাল ছাত্র-ছাত্রী হলেই চলবে না, সকলকে দেশপ্রেমিক হতে হবে। তথ্য সন্ত্রাসের মাধ্যমে আজকে আমাদের মেধাবী সন্তানদের নষ্ট করে দেওয়া হচ্ছে। আজ থেকে আমরা আরও একটি শপথ করি-কোন রকম নেশার সাথে আমরা নিজে জড়াবো না। এ জাতিকে দুর্নীতিমুক্ত করতে হলে নতুন প্রজন্মকে কাজে লাগাতে হবে।

তিনি কৃতী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা তোমাদের শিক্ষা অভিভাবকের মুখ উজ্জ্বল করেছ, সেজন্য তোমাদের অভিনন্দন জানাই। তোমরা শুধু মেধাবী হলেই চলবে না, নিজেকে সৎ ও যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলবে।

পরে অনুষ্ঠানে কৃতি শিক্ষার্থীদেরকে রজনীগন্ধা ফুল ও ক্রেস্ট প্রদান করা হয়।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর ছাত্রদলের  সাবেক সহ সাংগঠনিক সম্পাদক জাবেদ আহমদ, আশরাফ উদ্দিন রুবেল।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন সিলেট জেলা ছাত্রদলের স্কুল বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আহমদ, আরাফাত এলাহি, আলম রাহেল, রফিক আহমদ, হাফিজ আহমদ, সিলেট জেলা ছাত্রদলের গণসংযোগ বিষয়ক সম্পাদক এনামুল হক, সিলেট মহানগর ছাত্রদলের  সাবেক সহ প্রচার সম্পাদক ফয়জুল হক রাজু, ২৪নং ওয়ার্ড ছাত্রদলের আহ্বায়ক ফরহাদ আহমদ, সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের সদস্যবৃন্দ শেখ নয়ন, কায়েস আহমদ, মুহিবুর রহমান খান, শাহজাহান আহমদ, মইনুল করিম, আফজল চৌধুরী, সাহেদ আহমদ, এজাজুর রহমান ইমন, ফারুক আহমদ, সোহাগ, জুবের, মুফাজ্জল চৌধুরী মুর্শেদ, সাহেদ চৌধুরী, কাওছার, দিদারুল ইসলাম সাজু, বাহার আহমদ, এম. এ হাসান সাগর, মামুন আহমদ, সোহাগ আহমদ, দিলোয়ার হোসেন, রেজাউল করিম, রাহেল আহমদ, রেজাউল হাসান রিপন, খালেদ আহমদ, রবিন আহমদ, শহীদ আহমদ, জামাল মীর, ফয়ছল আহমদ, আকছার আহমদ।

কৃতি শিক্ষার্থীদের মধ্যে উপস্থিত ছিলেন তারেক আহমদ, মামুন, ফারসিন, রাহি, সাদ্দাম, মুনায়িম, হাদি, আরিয়ান, জাকির, রায়হান, সাহেদ, মাহদি, আসিফ, বাচ্চু, দিপু, সাকিব, ঋত্বিক, রাহাত, সালমান, আকসার, তপু, সায়েম, শাওন, জামাল, ফয়সল, আকছার আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত