সংবাদ বিজ্ঞপ্তি

২২ মে, ২০১৮ ১৬:৪০

ওমরাহ পালনে সেলিম, ভারপ্রাপ্ত সম্পাদক আজমল বক্ত

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সিলেট মহানগর সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম মাহে রমজানে আল্লাহর সন্তুষ্টি অর্জনের লক্ষ্যে সপরিবারে ওমরাহ পালনের উদ্দেশ্যে সোমবার (২১ মে) রাতে বাংলাদেশ ত্যাগ করেছেন। ওমরাহ পালনের উদ্দেশ্যে দেশত্যাগ করায় দলীয় গঠনতন্ত্র অনুযায়ী ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন মহানগর সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আজমল বখত চৌধুরী সাদেক। দেশ ত্যাগের প্রাক্কালে আজমল বখত চৌধুরী সাদেককে এই দায়িত্ব প্রদান করেন বদরুজ্জামান সেলিম।

এদিকে সময়ের স্বল্পতা কারণে সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক মো. বদরুজ্জামান সেলিম দলীয় নেতাকর্মী শুভাকাঙ্ক্ষী শুভানুধ্যায়ীদের সাথে দেখা করে যেতে না পারায় তিনি আন্তরিকভাবে দু:খ প্রকাশ করেছেন। তিনি সকলের দোয়া প্রার্থী।

বদরুজ্জামান সেলিম প্রথমে যুক্তরাজ্যে যাবেন। সেখানে এক সপ্তাহ থাকার পর পবিত্র ওমরাহ পালন করতে সৌদি আরব গমন করবেন। ৩০ মে থেকে ৫ জুন তিনি পবিত্র মক্কা নগরীতে এবং ৬ জুন থেকে ১২ জুন তিনি মদীনায় ওমরাহ পালন শেষে পুনরায় যুক্তরাজ্যে ফিরে যাবেন।

পবিত্র ঈদুল ফিতর লন্ডনে পালন শেষে তিনি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সাথে সৌজন্য সাক্ষাৎ এবং ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন। ঈদের পরপরই দেশে ফিরবেন তিনি।

আপনার মন্তব্য

আলোচিত