সংবাদ বিজ্ঞপ্তি

০৪ জুন, ২০১৮ ০১:৪১

সিলেট সদর উপজেলা বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত

বিএনপির প্রতিষ্ঠাতা ও প্রয়াত রাষ্টপতি জিয়াউর রহমানের ৩৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সিলেট সদর উপজেলা বিএনপির উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৩ জুন) বিকেলে সদর উপজেলা বিএনপির উদ্যোগে আয়োজিত এই আলোচনা সভা স্থানীয় সোনাতোলা এলাকায় অনুষ্ঠিত হয়।   

সিলেট জেলা বিএনপির সহ সভাপতি ও সদর উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি আজির উদ্দিন চেয়ারম্যানের সভাপতিত্বে এবং জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক ভাইস চেয়ারম্যান আবুল কাশেমের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপি সহ সভাপতি একেএম তারেক কালাম, বিশেষ অতিথি হিসেব উপস্থিত ছিলেন জেলা বিএনপির উপদেষ্টা শহীদ আহমদ চেয়ারম্যান, তাহির আলী পাখি, কাঞ্চন মিয়া, সিরাজ মিয়া, জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, ইসলাম উদ্দিন, আরমান উদ্দিন, রফিকুল ইসলাম, ফরিদ মিয়া, মশাহিদ আলী, সদর উপজেলা বিএনপির সহ সাধারণ সম্পাদক ফখর উদ্দিন, সহ সাধারণ সম্পাদক আব্দুল মালেক মেম্বার, ছাত্র বিষয়ক সম্পাদক আবুল হাসনাত।

অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন খাদিমনগর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবুল কালাম, সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন, হাটখোলা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আকবর আলী, জেলা যুবদল নেতা আব্দুল খালিক, জালালাবাদ থানা যুবদলের যুগ্ম আহ্বায়ক তাজির আলী, হাফিজুর রহমান, আব্দুস সালাম, এনামুল হক, জেলা ছাত্রদলের সহ সাধারণ সম্পাদক সুহেল ইবনে রাজা, মানবাধিকার বিষয়ক সম্পাদক দুলাল রেজা, জালালাবাদ শ্রমিক দলের সভাপতি ফকির আলী, জালালাবাদ থানা যুবদলের যুগ্ম আহ্বায়ক সিদ্দিকুর রহমান রুহেল, জাকির হোসেন, সদর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মিসবাহ শিহাব, ফয়জুল ইসলাম, জালালাবাদ স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আশিকুর রহমান, সদর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক রুকনুল ইসলাম শামীম, যুবদল নেতা দেলোয়ার হোসেন রাফী, ছাত্রদল নেতা লায়েক আহমদ, সাব্বির আহমদ, আব্দুল্লাহ, তোফায়েল আহমদ ফাহিম, প্রমুখ।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন জালালাবাদ থানা যুবদলের আহ্বায়ক জামাল আহমদ।

সভায় বিএনপির প্রতিষ্টাতা ও প্রয়াত রাষ্টপতি জিয়াউর রহমান ও তাঁর ছোট ছেলে আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত কামনা করা হয়। দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার তারেক রহমানের সুস্থ্যতা কামনা ও সকল রাজবন্ধিদের মুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। 

আপনার মন্তব্য

আলোচিত