সংবাদ বিজ্ঞপ্তি

০৬ জুন, ২০১৮ ১৬:১২

সিলেট মহানগর কৃষক লীগের সকল ওয়ার্ড কমিটি বিলুপ্ত

সিলেট মহানগর কৃষক লীগের এক জরুরী সভায় সর্বসম্মতিক্রমে সিলেট মহানগর ওয়ার্ড কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

শুক্রবার (১ জুন) সিলেট মহানগর কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুর রকিব বাবলু স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আগামী ৩০ দিনের মধ্যে ৩, ১১, ১২, ১৩, ১৪, ১৫, ১৮, ১৯, ২৫, ২৬, ২৭নং ওয়ার্ড কমিটি গঠনের সিদ্ধান্ত হয় এবং নিম্নলিখিত প্রস্তুতি কমিটি গঠন করা হয়।

সিলেট মহানগর কৃষক লীগের ৩, ১১, ১২নং ওয়ার্ড সম্মেলন প্রস্তুতি কমিটিতে এড. মাহফুজুর রহমানকে উপদেষ্টা, মহানগর কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুয়েব বক্সকে আহবায়ক, প্রচার ও প্রকাশনা সম্পাদক মিন্টু রায় চৌধুরীকে যুগ্ম আহ্বায়ক ও এড. খায়রুল এনাম চৌধুরীকে সদস্য সচিব করা হয়েছে।

মহানগর কৃষক লীগের ১৩, ১৪, ১৫নং ওয়ার্ড সম্মেলন প্রস্তুতি কমিটিতে ডা. আরমান আহমদ শিপলুকে উপদেষ্টা, মহানগর কৃষক লীগের সহসভাপতি ডা. বিজিত কুমার পালকে আহবায়ক, কৃষি পণ্য বিষয়ক সম্পাদক বিধান পালকে যুগ্ম আহ্বায়ক ও সাংগঠনিক সম্পাদক এইচ আর শাকিলকে সদস্য সচিব করা হয়েছে।

১৮ ও ১৯নং ওয়ার্ড সম্মেলন প্রস্তুতি কমিটিতে আব্দুর রহমান জলিলকে উপদেষ্টা, মহানগর কৃষক লীগের সহসভাপতি হোসেন আহমদকে আহবায়ক, সাংগঠনিক সম্পাদক জমসেদ সিরাজকে যুগ্ম আহ্বায়ক ও সহআইন বিষয়ক সম্পাদক নজরুল ইসলামকে সদস্য সচিব করা হয়েছে।

২৫, ২৬, ২৭নং ওয়ার্ড সম্মেলন প্রস্তুতি কমিটিতে কবির উদ্দিন আহমদকে উপদেষ্টা, মহানগর কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সমশের সিরাজ সুহেলকে আহবায়ক, অর্থ সম্পাদক ডা. মুহিবুর রহমান মুহিতকে যুগ্ম আহ্বায়ক ও সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব আচার্য্য (সৌমিক) কে সদস্য সচিব করা হয়েছে।

সম্মেলন প্রস্তুতি কমিটিদের ৩০ দিনের মধ্যে ওয়ার্ড কমিটি গঠনের নির্দেশ দেওয়া হয়।


আপনার মন্তব্য

আলোচিত