সংবাদ বিজ্ঞপ্তি

১১ জুন, ২০১৮ ০০:৩৮

সাংবাদিক সাজুকে ফ্রেন্ডস ফোরামের সংবর্ধনা

চ্যানেল এস ইউকের সিনিয়র রিপোর্টার ও এশিয়ান টিভির সাবেক সিলেট প্রতিনিধি মোয়াজ্জেম সাজুকে সংবর্ধনা প্রধান ও ইফতার মাহফিলের আয়োজন করেছে ফ্রেন্ডস ফোরাম নামে একটি সংগঠন। রোববার (১০ জুন) বিকেলে সিলেট নগরীর একটি হোটেলে এ সংবর্ধনা অনুষ্ঠান ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার বদরুল ইসলাম শোয়েব বলেন, সাংবাদিকরা জাতির বিবেক, জাতির সকল দুঃখ সুখের সময়ে সাংবাদিকরা ঝাঁপিয়ে পড়ে জীবন বাজি রেখে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন যা আমাদের সমাজে বিরাট ভূমিকা রাখে।

এসময় সিলেটের বিভিন্ন সময়ে দুর্ঘটনার সুন্দর ও সাবলীল এবং অনেক মানবিক রিপোর্ট করায় সাংবাদিক মোয়াজ্জেম সাজুর প্রশংসা করেন। তাছাড়া সকল বক্তারাই তাদের বক্তব্যে সাংবাদিক সাজুর সুন্দর জীবন কামনা করেন।

সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও ফ্রেন্ডস ফোরামের সভাপতি মো. সাইফুর রহমানের সভাপতিত্বে ও মাশহুদুর রহমান খানের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠান ও ইফতার মাহফিল অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- গ্রিন বাইপাস মডেল টাউন এর চেয়ারম্যান আলহাজ্ব তেরাব আলি।

এসময় ব্যবসায়ী রেদওয়ান আহমদ, সিলেট জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি সালাউদ্দিন পারভেজ, সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের শিশুরোগ বিশেষজ্ঞ ও  ফ্রেন্ডস ফোরামের সদস্য ডা. তাজুল ইসলাম, সিলেট এজি অফিসের অডিটর মো. জহিরুল ইসলাম, ফ্রেন্ড ফোরামের সদস্য তোফায়েল আহমদ, সাবেক ছাত্র নেতা সাদেক খান খোকন, কামরান হোসেন খান, ফ্রেন্ডস ফোরামের সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, আব্দুল ওয়াদুদ, আহমদ, শামিম, সালেহ সাদেক অদুদ হোসেন, হেলাল আহমদ হিমেল আহমদসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এ সময় সাংবাদিক মোয়াজ্জেম সাজুর হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানে আগত অতিথিরা।

আপনার মন্তব্য

আলোচিত