সংবাদ বিজ্ঞপ্তি

২০ জুন, ২০১৮ ১৯:৪১

মোয়াজ্জেম সাজুর কানাডা গমন উপলক্ষে বিদায় সংবর্ধনা

চ্যানেল এস এর সিনিয়র স্টাফ রিপোর্টার, সিলেট ইলেক্টনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের সহসাধারণ সম্পাদক এবং কুলাউড়া প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মোয়াজ্জেম সাজুর কানাডা গমন উপলক্ষে সংবর্ধনার আয়োজন করা হয়।

মঙ্গলবার (১৯ জুন) রাতে মানব ঠিকানা কার্যালয়ে এ উপলক্ষে কুলাউড়া প্রেসক্লাবের পক্ষ থেকে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কুলাউড়া প্রেসক্লাব সভাপতি ও যুগান্তর প্রতিনিধি আজিজুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক, মানব ঠিকানার বার্তা সম্পাদক চৌধুরী আবু সাঈদ ফুয়াদের পরিচালনায় বিদায়ী অনুষ্ঠানে কর্মজীবনের বিভিন্ন স্মৃতিচারণ করে বক্তব্য দেন সংবর্ধিত মোয়াজ্জেম সাজু।

আলোচনা পর্বে বক্তব্য দেন মানব ঠিকানার সহকারী সম্পাদক সিপার আহমেদ, প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি ময়নুল হক পবন, যুগ্ম সম্পাদক ও ইনকিলাব প্রতিনিধি মানজুরুল হক, দিনকাল প্রতিনিধি মুক্তাদির হোসেন, ভোরের ডাক প্রতিনিধি নাজমুল ইসলাম, মানবজমিন প্রতিনিধি আলাউদ্দিন কবির, বাংলাদেশের খবর প্রতিনিধি জসিম চৌধুরী, মানব ঠিকানার স্টাফ রিপোর্টার মো. তাজুল ইসলাম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের অন্যতম সদস্য জুয়েল দেব, ঠিকানা পাঠক ফোরামের কেন্দ্রীয় সভাপতি সুরমান আহমেদ, হাজী মারুফ আহমেদ, দৈনিক মানবকন্ঠের জেলা প্রতিনিধি সেলিম আহমদ, দৈনিক সংবাদ প্রতিদিন প্রতিনিধি সৈয়দ আশফাক তানভীর, দৈনিক যায়যায়দিন এর প্রতিনিধি আব্দুল আহাদ, মাহফুজ শাকিল, এনার বাংলাদেশ ব্যুরো প্রধান তুহিন আহমদ পায়েল, মুহাইমিনুল ইসলাম মাহিন, ঠিকানা ক্লাবের সম্পাদক হুমায়ূন রশীদ রাজন প্রমুখ।

সংবর্ধিত সাংবাদিক মোয়াজ্জেম সাজু বলেন, কুলাউড়া থেকে আমার সাংবাদিকতার শুরু। আমি যেখানেই থাকি না কেন কুলাউড়া এবং কুলাউড়ার সাংবাদিকতা আমার হৃদয়ে থাকবে। এখানকার সাংবাদিকতার উন্নয়নে আমার অবস্থান থেকে সর্বাত্মক চেষ্টা অব্যাহত থাকবে।

আপনার মন্তব্য

আলোচিত