সংবাদ বিজ্ঞপ্তি

২৩ জুন, ২০১৮ ২০:৫২

রোহিঙ্গা ক্যাম্পে যাচ্ছে ওসমানী মেডিকেল টিম

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে মাহবুবুল হকের পক্ষ থেকে কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে মেডিকেল টিম ও ঔষধ পাঠানো হয়েছে। শনিবার (২৩ জুন) বিকেলে ঔষধ নিয়ে মেডিকেল টিমের সদস্যরা রোহিঙ্গা ক্যাম্পের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন।

এ উপলক্ষে আয়োজিত এ অনুষ্ঠানে ওসমানী হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে মাহবুবুল হক জানিয়েছেন- রোহিঙ্গা ক্যাম্পে থাকা শরণার্থীদের চিকিৎসার জন্য এই টিম পাঠানো হয়েছে। হাসপাতালের কর্মকর্তা ও কর্মচারীদের সহযোগিতায় ১ লাখ ২০ হাজার টাকার ঔষধ ক্রয় করে তাদের সঙ্গে পাঠানো হয়। ঔষধ প্রয়োজন হলে আরো পাঠানো হবে বলেও এসময় বলেন তিনি।

মেডিকেল টিমের সদস্যদের মধ্যে রয়েছেন- বিএনএর প্রচার সম্পাদক ও নার্সিং কর্মকর্তা মো. নজির আলম, দপ্তর সম্পাদক ইমরান আহমদ তাপাদার, নার্সিং কর্মকর্তা সাব্বির আহমদ তাপাদার, নার্সিং কর্মকর্তা সমির চন্দ্র দাশ, নার্সিং কর্মকর্তা আওলাদ হোসেন।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- হাসপাতালের উপ পরিচালক ডা. দেবপদ রায়, সিনিয়র স্টোর অফিসার ডা. স্বাধীন কুমার দাস, আবাসিক চিকিৎসক মেডিসিন ডা. আবু নাইম মোহাম্মদ, এডভোকেট মঞ্জুরুল হক তাপাদার, সেবা তত্ত্বাবধায়ক শিউলী আক্তার, উপ সেবা তত্ত্বাবধায়ক ইলা রানী দেব, ভারপ্রাপ্ত প্রশাসনিক কর্মকর্তা সাইফুল মালেক খান, নার্সিং সুপার ভাইজার পরিমল বনিক, বিএনএর সভাপতি শামীমা নাসরিন, বিএনএর সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক, কোষাধ্যক্ষ নিফুফা ইয়াসমিন, যুগ্ম সাধারণ সম্পাদক সোলেমান আহমদ, সাংগঠনিক সম্পাদক অরবিন্দ চন্দ্র দাশ প্রমুখ।


আপনার মন্তব্য

আলোচিত