সিলেটটুডে ডেস্ক

২৭ জুন, ২০১৮ ১৯:০২

বন্যাদূর্গতদের পাশে চ্যানেল এস’র এমডি

মৌলভীবাজারের বিভিন্ন উপজেলায় বন্যাদূর্গত মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করেছেন চ্যানেল এস'র ব্যবস্থাপনা পরিচালক (এমডি) তাজ চৌধুরী। গত রোব ও সোমবার তিনি দূর্গতদের মধ্যে ত্রাণ সামগ্রী তুলে দেন। সিলেট ও মৌলভীবাজারে বন্যার্তদের পাশে দাঁড়াতেই এবার লন্ডন থেকে সিলেট এসেছেন বলে জানান তাজ।

রোববার সকালে লন্ডন থেকে তিনি সিলেট এম এ জি ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করেন। এরপর তিনি নগরীর আম্বরখানাস্থ চ্যানেল এস সিলেট অফিসে চ্যানেলএস নিউজ টিম সিলেট পরিবারের সাথে বৈঠক করেন।

বৈঠক শেষে চ্যানেল এস এমডি তাজ চৌধুরী জানান, এবারের বাংলাদেশ সফরে তিনি পর্যায়ক্রমে সিলেটের জকিগঞ্জ, কানাইঘাট, বিয়ানীবাজার উপজেলায় এবং মৌলভীবাজার জেলাসহ বিভিন্ন এলাকায় বন্যা দুর্গত এলাকায় যাবেন এবং বন্যা পরিস্থিতি পর্যবেন করার পাশাপাশি বন্যা উপদ্রত এলাকার ক্ষতিগ্রস্থ মানুষের হাতে চ্যানেল এস এবং চ্যানেল এসের শুভাকাঙ্খিদের পক্ষ থেকে দেয়া ত্রাণসামগ্রী তুলে দেবেন।

তাজ চৌধুরী আরো জানান , চ্যানেল এস’র ফাউন্ডার মাহি ফেরদৌস জলিল বন্যা দুর্গত মানুষের পাশে এসে দাঁড়ানোর ইচ্ছা থাকলে লন্ডন থেকে তিনি আসতে না পারায় দুঃখ প্রকাশ করেছেন।

রবিবার মৌলভীবাজার এর রাজনগর উপজেলায় ইক্বরা ইন্টারন্যাশনাল আয়োজিত এই অনুষ্ঠানে সুনামপুর গ্রামের বন্যাকবলিত মানুষের মধ্যে ত্রান হিসেবে ১২০ টি পরিবারের প্রত্যেককে ১০ কেজি চাল, ৩ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি পেয়াজ ও ১ কেজি লবন বিতরণ করেন চ্যানেল এস এর এমডি তাজ চৌধুরী।

রাজনগরে ত্রান বিতরণ শেষে মৌলভীবাজার পৌঁছে চ্যানেল এস'র মৌলভীবাজার টিমের সাথে বৈঠক করেন তাজ চৌধুরী।

এরপর সোমবার রাজনগর উপজেলার ১ হাজার বন্যা কবলিত মানুষের মাঝে মুসলিম হ্যান্ডস'র অর্থায়নে ত্রাণ বিতরণ করেন চ্যানেল এস এমডি।

তাজ চৌধুরী এই দুর্যোগে প্রবাসীদের এগিয়ে আসার আহবান জানিয়ে বলেন, সকলে এক সাথে মিলে কাজ করলে বন্যা দূর্গত মানুষের কষ্ট লাঘব করা সময়ের ব্যাপার মাত্র।

আপনার মন্তব্য

আলোচিত