ছাতক প্রতিনিধি

২৮ জুন, ২০১৮ ০১:০৮

দোয়ারা বাজারে মাদকবিরোধী আলোচনা সভা

সুনামগঞ্জের দোয়ারা বাজারের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে মাদকবিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৭ জুন) সকালে দোয়ারা বাজার ডিগ্রী কলেজ, দুপুরে কলাউড়া ফাজিল মাদ্রাসায় ও বিকালে বাঁশতলা চৌধুরীপাড়া শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ে সুনামগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আয়োজিত মাদকের বিরুদ্ধে তরুণ প্রজন্মকে সচেতন করার উদ্দেশ্যে এ সভাগুলো অনুষ্ঠিত হয়েছে।

এসব সভায় বক্তারা বলেন, মাদক দেশ ও জাতির জন্য ভয়ানক। যার ফলে ধ্বংস হচ্ছে অনেক পরিবার। ক্ষতিগ্রস্ত হচ্ছে সামাজিক বন্ধন ও রাষ্ট্রীয় উন্নয়ন। আমাদের দেশ মাদকদ্রব্য উৎপাদনকারী দেশ নয়, চোরাচালান ও কিছু অসাধু ব্যবসায়ীরা তাদের স্বার্থ হাসিলের জন্য মাদক প্রচার করে যাচ্ছে। তাদের বিরুদ্ধে যুব সমাজ রুখে দাড়াতে হবে।

দোয়ারাবাজার ডিগ্রী কলেজে অধ্যক্ষ আকরাম আলীর সভাপতিত্বে প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ইদ্রিস আলী বীরপ্রতীক, কলাউড়া ফাজিল মাদ্রাসায় অধ্যক্ষ মাওলানা কালিম উল্ল্যার সভাপতিত্বে প্রধান অতিথি উপজেলা পরিষদ বাইস চেয়ারম্যান রেণু মিয়া, বাশতলা চৌধুরীপাড়া শহীদস্মৃতি উচ্চ বিদ্যালয়ে হুমায়ুন মাষ্টারের সভাপতিত্বে প্রধান অতিথি উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রেণু মিয়া, সুনামগঞ্জ জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সহকারী পরিচালক সাজেদুল হাসান প্রমুখ এছাড়াও স্কুল এন্ড কলেজের শিক্ষক শিক্ষিকা ও ছাত্রছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত