সংবাদ বিজ্ঞপ্তি

২৪ আগস্ট, ২০১৮ ১৭:১৮

সিলেট জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের ৭ সদস্য বহিষ্কার

সংগঠন বিরোধী কাজে জড়িত থাকার কারণে সিলেট জেলা ট্রাক, পিকআপ, কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের (চট্র-২১৫৯) ৭ সদস্যকে বহিষ্কার করা হয়েছে।

গত ১৮ আগস্ট সংগঠনের এক জরুরী সভায় তাদের বহিষ্কার করা হয় বলে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুল গফুর।

বহিষ্কৃতরা হলেন- সিলেট জেলা ট্রাক, পিকআপ, কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের (চট্র-২১৫৯) সদস্য হাজী মাখন মিয়া, মো. মনিরুল ইসলাম মনির, মো. মনতাজ আলী, হাজী মো. জমির মিয়া, মো. জমির মিয়া, মো. আজাদুর রহমান ও মো. সমছু মিয়া।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়- সংগঠনের সভাপতি মো. দিলু মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল গফুরের পরিচালনায় জরুরী সভায় কার্যকরী কমিটির সকল নেতৃবৃন্দ, প্রত্যেক উপজেলা ও থানার উপ কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় জানানো হয়- হাজী মাখন মিয়ার নেতৃত্বে ওই ৭ সদস্য গঠনতন্ত্রকে পাশ কাটিয়ে গত ১৮ আগস্ট বিশেষ সাধারণ সভা অনুষ্ঠানের পায়তারা চালায়। একই সঙ্গে তারা ঢাকায় দুই ছাত্র মৃত্যুর ঘটনায় সিলেটের পরিবেশকে অস্থিতিশীল করা এবং সংগঠনের নতুন ভবন নির্মাণ কাজে বাধা সৃষ্টির পায়তারা চালিয়েছে। এ কারণে তাদের সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত