নিউজ ডেস্ক

২৯ আগস্ট, ২০১৮ ২০:৪৪

সিলেট-৩ আসনের উন্নয়ন কর্মকাণ্ড যথাসময়ে সম্পন্নের আশ্বাস

সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী বলেছেন, সিলেট-৩ নির্বাচনী এলাকায় বর্তমান সরকারের চলমান উন্নয়ন কর্মকাণ্ড যথাসময়ের মধ্যে সম্পন্ন করতে সংশ্লিষ্ট সকলকে দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে। উন্নয়ন প্রকল্পগুলোর গুণগতমান যাতে ঠিক থাকে সে ব্যাপারে সংশ্লিষ্টদের যত্নশীল হতে হবে।

বুধবার (২৯ আগস্ট) নির্বাচনী এলাকার বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শনকালে পৃথক পৃথক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

এসময় তিনি আরো বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর সারাদেশেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে পরিকল্পিত উন্নয়ন সম্পন্ন হচ্ছে। ফলে দেশের মানুষ সরকারের উন্নয়নের এই সুফল ভোগ করছেন। দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ উপজেলায় ইতিমধ্যে অনেক উন্নয়ন সাধিত হয়েছে এবং ব্যাপক উন্নয়ন কাজ অব্যাহত রয়েছে। এ অঞ্চলে কোন টেন্ডারবাজী ও চাঁদাবাজি না থাকায় ঠিকাদারি প্রতিষ্ঠানগুলো নির্বিঘ্নে তাদের কাজ করে যাচ্ছে। এতেকরে খুব দ্রুতই এর সুফল জনগণ পাবে বলে আশ্বাবাদ ব্যক্ত করে এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতেও নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় পাঠাতে জনগণের প্রতি আহবান জানান তিনি।

উন্নয়ন প্রকল্প পরিদর্শনকালে মাহমুদ উস সামাদ চৌধুরীর সাথে উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

আগামীকাল বৃহস্পতিবার (৩০ আগস্ট) সিলেটের রেজিস্ট্রারী মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত শোক সভা সফল করতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানান এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী।

আপনার মন্তব্য

আলোচিত