সিলেটটুডে ডেস্ক

২৩ নভেম্বর, ২০১৮ ০১:৩৩

দৈনিক ইনকিলাবে নিয়োগ পেলেন মিসবাহ ও আনোয়ার

দৈনিক ইনকিলাবে নিয়োগ পেয়েছেন তরুণ সাংবাদিক মিসবাহ উদ্দীন আহমদ ও আলোকচিত্রী আনোয়ার হোসেন।

সম্প্রতি পত্রিকাটির সম্পাদক এ এম এম বাহাউদ্দীন স্বাক্ষরিত পৃথক পৃথক নিয়োগপত্রের মাধ্যমে সম্প্রতি মিসবাহ উদ্দীন আহমদকে সিলেট ব্যুরো অফিসের স্টাফ রিপোর্টার ও আনোয়ার হোসেনকে স্টাফ ফটোগ্রাফার হিসেবে নিয়োগ দেয়া হয়। নিয়োগপত্র পাওয়ার পর ১ নভেম্বর থেকে তারা দুইজন কর্মস্থলে যোগ দিয়েছেন।

সাংবাদিক মিসবাহ উদ্দীন আহমদ এক যুগেরও বেশি সময় ধরে পেশাদার সাংবাদিক হিসেবে কাজ করছেন। তিনি সিলেটের নতুন দৈনিক পত্রিকা শুভ প্রতিদিনের সিনিয়র রিপোর্টারের দায়িত্বও পালন করছেন মিসবাহ। এছাড়া তিনি সিলেটভিউ২৪ডটকম এর শুরু থেকে তিনি যুক্ত রয়েছেন। দৈনিক শ্যামল সিলেট দিয়েই পেশাদারি সংবাদপত্র জগতে পথচলা শুরু করেন তিনি।

মিসবাহ উদ্দীন আহমদ সিলেট নগরীর উত্তর কাজীটুলা জামে মসজিদের উপদেষ্ঠা ও বিশিষ্ট মুরব্বি নূর উদ্দিন আহমদ ও মরহুমা সুফিয়া খাতুনের প্রথম পুত্র। তিনি এমসি কলেজ থেকে পলিটিক্যাল সায়েন্সে অনার্স ও মাস্টার্স সম্পন্ন করেছেন। পাশাপাশি সিলেট ল’ কলেজে এলএলবি অধ্যয়নরত।

অন্যদিকে ফটো সাংবাদিক আনোয়ার হোসেন দৈনিক সিলেট সংলাপ পত্রিকার মাধ্যমে সাংবাদিকতা জগতে প্রবেশ করেন। দীর্ঘদিন ধরে তিনি এ পেশায় রয়েছেন। তিনি বিগত দিনে কাজ করেছেন দৈনিক মানবকণ্ঠ পত্রিকাতে। পাশাপাশি তিনিও সিলেটভিউ২৪ডটকমে কর্মরত। সাংবাদিক আনোয়ার দক্ষিণ সুরমার ব্যবসায়ী মো. মবশ্বির আলী ও হেলেনা বেগমের সন্তান।

সংবাদ সংক্রান্ত যেকোন প্রয়োজনে মিসবাহ উদ্দীন আহমদের সাথে [email protected] ই-মেইল ঠিকানা ও ০১৭১২৫০৪৯০৩ সেলফোন এবং আনোয়ার হোসেনের সাথে [email protected] ই-মেইল ও ০১৭১৪৫০৭০৪০ সেলফোন নাম্বারে যোগাযোগ করা যাবে।

আপনার মন্তব্য

আলোচিত