সংবাদ বিজ্ঞপ্তি

০৭ মে, ২০২০ ২০:৫২

জেডআরএফ এর উদ্যোগে সিলেটের করোনা আইসোলেশন সেন্টার ইফতার বিতরণ

জিয়াউর রহমান ফাউন্ডেশন (জেডআরএফ) এর উদ্যোগে সিলেটের শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে করোনা আইসোলেশন সেন্টার ইফতার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ মে) বিকেল ৬টায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ডক্টর মোহাম্মদ এনামুল হক চৌধুরীর সার্বিক সহযোগিতায়  ইফতার বিতরণ করা হয়। এসময় হাসপাতালে কর্মরত সকল চিকিৎসক, স্বাস্থ্যসেবা কর্মী, অফিস স্টাফ, করোনায় আক্রান্ত রোগী এবং তাদের অভিভাবকদের মধ্যে ইফতার বিতরণ করা হয়।

বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে সিলেটের করোনা হাসপাতালে ইফতার বিতরণ করা হয়েছে বলে জানান ডক্টর মোহাম্মদ ইনামুল হক চৌধুরী। তিনি বলেন, করোনায় আক্রান্ত রোগীদের সুস্থতা কামনা করছি এবং করোনাকালে দেশবাসীর সেবায় নিয়োজিত চিকিৎসক, স্বাস্থ্য কর্মী, আইনশৃঙ্খলা কর্মী ও গণমাধ্যম কর্মীসহ সকলকে বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

ইফতার হস্তান্তরের সময় আরও উপস্থিত ছিলেন সিলেট মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতাহ্ সিদ্দিকী, ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) সিলেট জেলার সভাপতি অধ্যাপক ডা. নাজমুল ইসলাম, জিয়াউর রহমান ফাউন্ডেশনের কেন্দ্রীয় সদস্য ডা. মো. শাকিলুর রহমান ও বেসরকারি মেডিকেল কলেজ ছাত্রদলের কেন্দ্রীয় প্রতিনিধি জাহিদুল ইসলাম মুবিন।

আপনার মন্তব্য

আলোচিত