সিলেটটুডে ডেস্ক

০৯ মে, ২০২০ ২২:৫৭

মাহি ফেরদৌস জলিলের সাম্প্রদায়িক মন্তব্যে পূজা পরিষদের নিন্দা

যুক্তরাজ্যভিত্তিক বাংলা টিভি চ্যানেল ‌'চ্যানেল এস'-এর উপস্থাপক মাহি ফেরদৌস জলিলের বিরুদ্ধে সাম্প্রদায়িকতা ছড়ানো ও হিন্দুসম্প্রদায়কে নিয়ে কটুক্তির অভিযোগ এনে তার নিনন্দা জানিয়েছে পূজা উদযাপন পরিষদ সিলেট জেলা ও মহানগর শাখা।

শনিবার পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় যুগ্ন সাধারণ সম্পাদক মৃত্যুঞ্জয় ধর ভোলা, সিলেট জেলা শাখার সভাপতি গোপিকা শ্যাম পুরকায়স্থ চয়ন, সাধারণ সম্পাদক এড. রঞ্জন চন্দ্র ঘোষ, মহানগর শাখার সভাপতি সুব্রত দেব ও সাধারণ সম্পাদক রজতকান্তি গুপ্ত স্বাক্ষরিত এক যুক্ত বিবৃতিতে মাহি ফেরদৌস জলিলের মন্তব্যের নিন্দা জানিয়ে এ ঘটনার সুষ্ঠ বিচার দাবি করেন।

বিবৃতিদাতারা বলেন, এমন মন্তব্যের মাধ্যমে মাহি ফেরদৌস জলিল নিজের ভেতরের উগ্র সাম্প্রদায়িক চরিত্রই বেরিয়ে এসেছে। মানবিক হিসেবে পরিচিত একটি রাষ্ট্রে বসে টেলিভিশন চ্যানেলে কিভাবে প্রকাশ্যে তিনি এধরণের মন্তব্য করতে পারেন তা আমাদের বোধগম্য নয়।

বিবৃতিদাতারা এমন করুচিপূর্ণ ও বিদ্বেষমূলক মন্তব্যের জন্য মাহি ফেরদৌস জলিলের শাস্তি দাবি করেন।

প্রসঙ্গত, সম্প্রতি চ্যানেল এস'র একটি অনুষ্ঠানে কথা প্রসঙ্গে মাহি ফেরদৌস জলিল বলেন, ❛হিন্দুইজম রক্ত কমজাতোর রক্ত… রক্ত যদি ভালা থাকে তে পরিচয় পাইলাইবা মাতোর মাঝে।❜ তার এমন কটুক্তি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক সমালোচনা চলছে।

আপনার মন্তব্য

আলোচিত