সংবাদ বিজ্ঞপ্তি

১১ মে, ২০২০ ২০:২২

বড়লেখায় সাংবাদিক মিজানুর রহমানের মাতৃবিয়োগ, বিভিন্ন মহলের শোক

দৈনিক ভোরের কাগজের মৌলভীবাজারের বড়লেখা প্রতিনিধি সাংবাদিক মিজানুর রহমানের মা জামিলা বেগম মৃত্যুবরণ করেছেন।

শনিবার (৯ মে) ভোর সাড়ে তিনটায় বড়লেখা পৌরশহরস্থ বাসায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯০ বছর। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন।

মৃত্যুকালে তিনি এক ছেলে, দুই মেয়ে আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। রোববার বেলা আড়াইটায় বর্ণি ইউনিয়নের ছেগা গ্রামের একটি মসজিদ প্রাঙ্গণে সামাজিক দূরত্ব বজায় রেখে তার জানাজা অনুষ্ঠিত হয়। পরে তাকে কবরস্থানে দাফন করা হয়।

এদিকে মরহুমার মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন পরিবেশমন্ত্রী মো. শাহাব উদ্দিন, বড়লেখা উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিন, বড়লেখা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মুহাম্মদ সিরাজ উদ্দিন, ভাইস চেয়ারম্যান মুহাম্মদ তাজ উদ্দিন, মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সালেহ এলাহি কুটি প্রমুখ।

বড়লেখা প্রেসক্লাবের শোক
সাংবাদিক মিজানুর রহমানের মায়ের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন বড়লেখা প্রেসক্লাব সভাপতি দৈনিক সংবাদ প্রতিনিধি অসিত রঞ্জন দাস, সাধারণ সম্পাদক সমকাল প্রতিনিধি আইনজীবী গোপাল দত্ত, যুগান্তর প্রতিনিধি সাংবাদিক আব্দুর রব, কালেরকণ্ঠ প্রতিনিধি লিটন শরীফ, আমদের সময় প্রতিনিধি ইকবাল হোসেন স্বপন, মানবজমিন প্রতিনিধি রুয়েল কামাল, সংগ্রাম প্রতিনিধি কাজী রমিজ উদ্দিন, উত্তরপূর্ব প্রতিনিধি জালাল আহমদ, ইত্তেফাক প্রতিনিধি তপন কুমার দাস, শ্যামল সিলেট প্রতিনিধি মোহাম্মদ আদিব মজিদ, একাত্তর টিভির বড়লেখা প্রতিনিধি এ.জে লাভলু, যায়যায়দিন প্রতিনিধি সুলতান আহমদ খলিল, সাপ্তাহিক দেশ প্রতিনিধি দেলোয়ার হোসেন প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত