স্পোর্টস ডেস্ক

১২ জুন, ২০২০ ২২:০৬

মিডফিল্ডের জন্যে এবার আর্জেন্টাইনকে চায় বার্সেলোনা

স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা অনেকদিন ধরেই মিডফিল্ডের সমস্যায় ভুগছে। জাভি হার্নান্দেজ বার্সেলোনা ছেড়ে যাওয়ার পর মিডফিল্ড সেভাবে জমাতে পারেনি বার্সেলোনা। আন্দ্রেস ইনিয়েস্তা যাওয়ার পর সেটা আরও আলগা হয়ে পড়েছে। আর্থার মেলো জাভির অনুপস্থিতি পূরণ করতে পারবেন এই আশা করলেও তিনি ছায়া হয়েই থেকেছেন। বার্সা তাই জুভেন্টাস থেকে পিয়ানিচকে আনতে চায়।

বিজ্ঞাপন

এছাড়া ইতালির সান্দ্রো টোনাইলে চোখ আছে তাদের। এবার মিডফিল্ডারের খোঁজে আর্জেন্টিনায় ঢু দিল কাতালান ক্লাবটি। আর্জেন্টিনার ১৯ বছর বয়সী মিডফিল্ডার থিয়াগো আলমেদার বিষয়ে খোঁজখবর নিচ্ছে তারা।

বর্তমানে আর্জেন্টিনার ক্লাব ভিলেজ সার্চফিল্ডে খেলছেন আলমেদা। ক্লাবটির কোচ পাবলো ক্যাভালেরো বিষয়টি নিশ্চিত করেছেন। এছাড়া তার দিকে ম্যানচেস্টার ইউনাইটেড ও অ্যাথলেটিকো মাদ্রিদের চোখ আছে বলেও খবর বেরিয়েছে।

টিএনটি স্পোর্টসকে আলমেদার কোচ বলেন, ‘আমি জেনেছি, বার্সেলোনা আলমেদার টেকনিক্যাল সেক্রেটারির কাছে তার বিষয়ে খোঁজ নিয়েছে। সে এখনও তরুণ। মাত্র ১৯ বছর বয়স। এখনও সে পরিণত হওয়ার পর্যায়ে আছে। যদি বার্সার পক্ষ থেকে ভালো কোন প্রস্তাব আসে আমরা তা বিবেচনা করে দেখবো।’

ইএসপিএনকে আর্জেন্টাইন ক্লাবের একজন বোর্ড মেম্বার জানিয়েছেন, বড় ক্লাব তার দিতে হাত বাড়ালে তাকে ধরে রাখা সম্ভব হবে না। তাকে দলে নেওয়ার ব্যাপারে সংবাদ মাধ্যমে বেশ কিছু খবর বেরিয়েছে। আমাদের তার সত্যতা নিশ্চিত করতে দলবদলের দরজা খোলার অপেক্ষা করতে হবে। এরপর আলোচনার টেবিলে তাকে নিয়ে দরকষাকষি করা যাবে।’

আপনার মন্তব্য

আলোচিত