ক্রীড়া প্রতিবেদক

২৬ ডিসেম্বর, ২০১৫ ০০:২৪

বড়দিনের শুভেচ্ছা জানিয়ে আক্রোশের মুখে ক্রিকেটার সাব্বির

নিজের ফেসবুক পাতায় ক্রিষ্টান ধর্মালম্বি ভক্তদের বড়দিনের শুভেচ্ছা জানিয়ে একটি পোষ্ট করে উগ্র ভক্তদের দ্বারা আক্রোশের শিকার হয়ে ধর্মীয় অসহিষ্ণুতা মূলক মন্তব্য করা থেকে সবাইকে বিরত থাকার অনুরোধ জানিয়েছেন ক্রিকেটার সাব্বির রহমান।

শুক্রবার (২৫ ডিসেম্বর) বড়দিনের শুভেচ্ছা জানিয়ে একটি ছবি পোষ্ট করেন সাব্বির। সে পোষ্টে অশালীন ভাষায় সাব্বিরের উপর আক্রমণ করা হয়।


সাব্বির এসব মন্তব্যের প্রতিবাদ জানিয়ে এক পোষ্টে লিখেছেন - " পরে সাব্বির পোষ্টে ধর্মীয় অসহিষ্ণুতা মূলক মন্তব্য করা থেকে বিরত থাকার জন্য সবাইকে অনুরোধ করছি। এটা আমার fan page, আমার fan দের জন্য। আপনার যদি ভাল না লাগে আপনি অন্য কোথাও যেতে পারেন,আমি তো আপনাদের আমার fan page এ জোর করে নিয়ে আসিনি। এরপরও যদি এধরণের আজেবাজে মন্তব্য করেন তবে যথাযথ ব্যবস্থা নিতে বাধ্য হব। Md Shabbir Rahaman roman ....."

সাব্বির মুসলিম হয়ে কেন বড়দিনের শুভেচ্ছা জানাচ্ছেন এমন প্রশ্ন তোলে বেশ কয়েকটি আইডি থেকে তাঁকে ক্রমাগত আক্রমণ করতে দেখা যায়।


তবে বেশিরভাগ ভক্তই সাব্বিরের পক্ষে নিয়ে মন্তব্য করেন। সাব্বির পরে ছবিওয়ালা পোষ্ট ডিলেট করে  .Merry Christmas to all... বলে আরেকটি পোষ্ট দেন। সেখানেও জাহিদুল ইসলাম, কে এইচ রানা, নাসিমা পারবিন ইত্যাদি নামের আইডি থেকে সাব্বিরের শুভেচ্ছা জানানোর সমালোচনা করতে দেখা যায়।



ঈদ-এ-মিলাদুন্নবীর শুভেচ্ছা জানিয়েও সাব্বির পোষ্ট করেন। তাঁর সেই পোষ্টে Laohe Mahfuz নামে একজন মন্তব্যে লেখেন "Islam does not support birth day , Islam say -- everyday you pray your prophet , miladunnohi is the bidah"।

অবশ্য সাব্বিরের দুটি শুভেচ্ছাকেই সমর্থন জানিয়ে অসংখ্য মানুষ মন্তব্য করেছেন। 

আপনার মন্তব্য

আলোচিত