নিজস্ব প্রতিবেদক

২৫ সেপ্টেম্বর, ২০১৬ ২২:৫১

শেখ রাসেলের সাথে আবাহনীর ড্র

সিলেটে বিপিএল

পয়েন্ট টেবিলের শীর্ষে আবাহনী আর তলানিতে শেখ রাসেল। অথচ রোববার সন্ধ্যায় সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ম্যাচে প্রথমেরই গোল খেয়ে বসলো আবাহনী। শেষ পর্যন্ত অবশ্য ১-১ গোলে ড্র হয় ম্যাচ।

ম্যাচের শুরুতে মাত্র ৮ মিনিটে শেখ রাসেল ক্রীড়া চক্র লিড নেওয়ার একটি সহজ সুযোগ পায়। ফরোয়ার্ড রনি নেওয়া শটটি গোলকিপারের হাতে লাগলে সে সহজ হারায়।

তবে এর পরের সময় গুলোতে শেখ রাসেল ক্রীড়া চক্রকে চেপে ধরে আবহানী লিমিটেড।

১৪ মিনিটে আবাহনীর ফরোয়ার্ড হেমন্তর ডিবক্সের ভেতর থেকে নেওয়া হেডটি গোল বারের উপর দিয়ে যায়।

ম্যাচের ১৬ মিনিটে লি টাকের মাইনাসে পা ছোঁয়াতে হেমন্ত ব্যর্থ হলে হতাশায় পুড়ে আবাহনী লিমিটেড।

১৯ মিনিটে জোয়েল রানার নেওয়া শটটি গোল কিপারের প্রচেষ্টায় ব্যর্থ। ৩০ মিনিটে আবারও জুয়েল রানার একক প্রচেষ্টায় মাঝ মাঠ থেকে বল নিয়ে  শট করেন । কিন্তু তার নেওয়া শটটি গোল পোস্টের উপর  দিয়ে যায় ।

এর পর মিনিটে কাউন্টার অ্যাটাকে যায়  শেখ রাসেল ক্রীড়া চক্র। জটলার মধ্যে থেকে বল পেয়ে পর পর দুবার শট মারেন শাখায়াত রনি ও পল এমিলি। তবে আবাহনীর রক্ষন ভাগের কাছে তাদের আক্রমণ ব্যর্থ হয়।

প্রথমার্ধের খেলা গোলশূন্য ভাবে শেষ হয় । দ্বিতীয়ার্ধের ৯ মিনিটে গোলের জন্য মরিয়া হয়ে উঠে শেখ রাসেল । তবে রাশেদুল মনির নেওয়া শটে কাজের কাজ কিছু হয়নি ।

দ্বিতীয়ার্ধের শুরু থেকে গোলের জন্য মরিয়া হয়ে উঠে আবাহনীর ফরোয়ার্ড লি টাক, ১৫ মিনিটে ডান প্রান্ত থেকে একক প্রচেষ্টায় বল এগিয়ে শেখ রাসেলের দুর্গে ডুকে পরেন তিনি তবে তার নেওয়া শটটি থেকে লিড নিতে পারেনি আবাহনী।

২০ মিনিটে ১-০ গোলের লেড নেয়  শেখ রাসেল ক্রীড়া চক্র । শাখায়াত রনির দর্শনীয় গোলে এগিয়ে যায় তারা।

ম্যাচের পূর্ণ ৩ পয়েন্ট নিয়ে যখন মাঠ ছাড়ার আশা করছিলো শেখ রাসেল ক্রীড়া চক্র তখন উল্টো গোল খেয়ে বসে তারা। দ্বিতীয়ার্ধের ৩৯ মিনিটে ইমন মাহমুদের বাড়িয়ে দেওয়া বলে গোল করে দলের হার এড়ান জুয়ের রানা।

১-১ গোলের সমতা ও পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে দুদল।

আপনার মন্তব্য

আলোচিত