ক্রীড়া প্রতিবেদক

০৩ জানুয়ারি, ২০১৭ ১১:৫৩

টি-টোয়েন্টিতে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

নিউ জিল্যান্ডের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ দল।

নেপিয়ারের ম্যকলিন পার্কে প্রথম টি-টোয়েন্টিতে টসের পর মাশরাফি জানিয়েছেন, উইকেট তার কাছে বরাবরেই মতোই মনে হচ্ছে ব্যাটিং সহায়ক। টস জিতে তাই নিয়েছেন ব্যাট করার সিদ্ধান্ত।

ওয়ানডে সিরিজের সবশেষ দুই ম্যাচে বাদ পড়লেও টি-টোয়েন্টিতে ফিরেছেন সৌম্য সরকার। রুবেল হোসেনেরও জায়গা হয়েছে একাদশে। তাসকিন আহমেদ পেয়েছেন বিশ্রাম। চোটের কারণে দলে নেই মুশফিকুর রহিম, তার জায়গায় উইকেটকীপারের দায়িত্ব পালন করছেন নুরুল হাসান। আছেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান।

একাদশে বিশেষজ্ঞ স্পিনার কেবল সাকিব আল হাসান। তিন পেসারের সঙ্গে আরও আছেন সৌম্য, দুই অফ স্পিনার মাহমুদুল্লাহ ও মোসাদ্দেক হোসেন।

নিউ জিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের প্রথম টি-টোয়েন্টি দিয়ে এই সংস্করণে অভিষেক হবে ম্যাকলিন পার্কের। কিউইদের দলে অভিষেক হতে যাচ্ছে তিন জনের। টম ব্রুস, ফার্গুসন ও হুইলার সুযোগ পেয়েছেন প্রথম ম্যাচে।

  • বাংলাদেশ দল: তামিম ইকবাল, ইমরুল কায়েস, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ, সাকিব আল হাসান, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন, নুরুল হাসান, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান।
  • নিউ জিল্যান্ড দল: উইলিয়ামসন, ব্রুম, মুনরো, অ্যান্ডারসন, টম ব্রুস, দি গ্র্যান্ডহোম, রনকি, স্যান্টনার, হুইলার, হেনরি, ফার্গুসন।

আপনার মন্তব্য

আলোচিত