স্পোর্টস ডেস্ক

১৭ জানুয়ারি, ২০১৭ ১৭:৫১

খাজাঞ্চিবাড়ি স্কুলকে ৫৫ রানে হারিয়েছে ব্লু-বার্ড স্কুল

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের গেম ডেভেলপমেন্ট কমিটির ব্যবস্থাপনায় ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে 'প্রাইম ব্যাংক ইয়ং টাইগার্স অনূর্ধ্ব-১৬ জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা ২০১৬-১৭' (সিলেট জেলা) এর আজকের (১৭ জানুয়ারি) খেলায় দি সিলেট খাজাঞ্চিবাড়ি ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজকে ৫৫ রানে হারিয়েছে ব্লু বার্ড স্কুল এন্ড কলেজ।

দি সিলেট খাজাঞ্চিবাড়ি ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ টসে জিতে ব্লু বার্ড স্কুল এন্ড কলেজকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায়। ব্লু বার্ড স্কুল এন্ড কলেজ ব্যাট করতে নেমে ৫০ ওভারে ১০ উইকেট হারিয়ে ২১২ রান সংগ্রহ করে । দলের পক্ষে সাফি ৪৩ রান, নাবির ২৯ রান ও প্রিতম ২৩ রান সংগ্রহ করে। দি সিলেট খাজাঞ্চিবাড়ি ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ এর পক্ষে সাফকাত ও রাব্বি ২ টি করে উইকেট এবং রাহি ও ওমর ১ টি করে উইকেট লাভ করে।

জবাবে দি সিলেট খাজাঞ্চিবাড়ি ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ ৪২.৪ ওভারে সবকয়টি উইকেট হারিয়ে ১৫৭ রান করে। ওবায়দুল্লাহ ৩৫ রান, রাহি ১৪ রান এবং জাহিদুর ১৩ রান সংগ্রহ করে। ব্লু বার্ড স্কুল এন্ড কলেজ এর পক্ষে শাফি ও নাবিল ৪ টি করে উইকেট এবং প্রিতম ২ উইকেট লাভ করে। উক্ত খেলায় ম্যান অব দ্যা ম্যাচ মনোনীত হন ব্লু বার্ড স্কুল এন্ড কলেজ এর খেলোয়াড় শাফি (৪৩ রান এবং ১০-১-২৮-৪)।

সিলেট জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারি বিপুল চন্দ্র তালুকদারের সঞ্চালনায় স্পোর্টস ওয়ান, রিকাবীবাজার, সিলেটের সৌজন্যে ম্যান অব দ্যা ম্যাচ পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের ভাইস প্রেসিডেন্ট ও আবাহনী ক্রীড়া চক্র, সিলেটের সাধারণ সম্পাদক মঈনউদ্দিন আহমদ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী পরিষদের সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম, বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও অনির্বাণ ক্রীড়া চক্রের সভাপতি গোলাম জাবির চৌধুরী জাবু, সিলেট জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ মোঃ সিরাজ উদ্দিন, স্পোর্টস ওয়ান এর স্বত্বাধিকারী মো. ইমরান আজাদ ও রুয়েদুর রহমান চৌধুরী মনি, সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাবেক যুগ্ম সম্পাদক মিলন খান বাদশাহী, সাবেক খেলোয়াড় ইমরুল কয়েছ, বিশিষ্ট সাংবাদিক ইকবাল হোসেন আনা, ব্লু বার্ড স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক প্রদীপ চন্দ্র দেবনাথ, দি সিলেট খাজাঞ্চিবাড়ি ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক মতিউর রহমান, ক্রিকেট আম্পায়ার রাব্বি ও রিমন, স্কোরার তানজিল শাহরিয়ার অলি।

উল্লেখ্য যে, ম্যান অব দ্যা ম্যাচ অনুষ্ঠান শুরুর প্রাক্কালে সিলেট জেলা ক্রিকেট কোচ মো. রানা মিয়ার পিতার মৃত্যুতে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয় এবং মরহুমের আত্মার মাগফেরাত কামনায় মহান আল্লাহতালার দরবারে দোয়া প্রার্থনা করা হয়।

বুধবার (১৮ জানুয়ারি) ২০১৭ আব্দুল গফুর ইসলামী আদর্শ হাই স্কুল এন্ড কলেজ এবং সিলেট সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের মধ্যকার খেলা সকাল ৯ ঘটিকায় সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। প্রতিদিন মাঠে এসে খেলা উপভোগের জন্য সিলেটের সর্বস্তরের জনসাধারণের প্রতি আহবান জানিয়েছেন স্কুল ক্রিকেট কমিটির আহবায়ক আলী ওয়াসিক উজ্জ জামান চৌধুরী অনি।

আপনার মন্তব্য

আলোচিত