ক্রীড়া প্রতিবেদক

০১ সেপ্টেম্বর, ২০১৭ ২২:১০

তামিমের বাড়িতেই টাইগারদের এবারের ঈদ উৎসব

অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজ চলায় এবার ঈদে ছুটি নেই ক্রিকেটারদের। কেউই বাড়ি যেতে পারছেন না। ব্যতিক্রম তামিম ইকবাল খান। ৪ সেপ্টেম্বর থেকে চট্টগ্রামেই শুরু দ্বিতীয় টেস্ট। বাড়িতে ঈদ করার মহা সুযোগ পেয়েছেন খান সাহেব। সতীর্থরাই বাদ যাবেন কেন? ঈদের দিন তাই তামিম ইকবালের বাড়িতেই উৎসবে মেতে উঠবেন সাকিব-মুশফিকরা।

দ্বিতীয় টেস্ট খেলতে শুক্রবারই চট্টগ্রাম পৌঁছেছে বাংলাদেশ দল। সাকিব আল হাসান ও মুশফিকুর রহিম অবশ্য যোগ দেবেন ঈদের দিন।  চট্টগ্রামে বাংলাদেশ দল উঠেছে রেডিসন ব্লু হোটেলে। তার অদূরেই কাজির দেউড়িতে খান পরিবারের আলিসান বাড়ি। সেখানে শনিবার বসছে মেজবান। তাতে যোগ দেবেন বাংলাদেশ দলের সবাই।

তামিম ইকবালের চাচা ও বিসিবি গেম ডেভোলাপমেন্ট কমিটির চেয়ারম্যান আকরাম খানই এই খবর নিশ্চিত করছেন, ‘ঈদের দিন বাড়িতে জাতীয় দলের ক্রিকেটারদের জন্য বিশেষ আপ্যায়নের ব্যবস্থা করছেন তামিম ইকবাল।

ঈদে বাড়ি যেতে না পারলেও ক্রিকেটাররা কাটাবেন ছুটির মেজাজেই তবে থাকছে ঐচ্ছিক অনুশীলন। সঙ্গে যোগ হয়েছে তামিমের নিমন্ত্রণ। ঈদটা একদম মন্দ যাওয়ার কথা নয় সাকিবদের।

বাংলাদেশের মতো শুক্রবার অস্ট্রেলিয়া ক্রিকেট দলও চট্টগ্রামে পৌঁছেছে। সিরিজে পিছিয়ে থাকা স্মিথরা শনিবার বিকেলে (ঈদের দিন) অনুশীলন করবে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। তবে এদিন তারা কেউ গণমাধ্যমের সঙ্গে কথা বলবেন না বলে জানিয়েছে বিসিবি।

বুধবার (৩০ আগস্ট) মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে প্রথম টেস্টে অস্ট্রেলিয়াকে ২০ রানে হারায় বাংলাদেশ। ৪ সেপ্টেম্বর চট্টগ্রামে শুরু হবে দুদলের শেষ টেস্ট।  

আপনার মন্তব্য

আলোচিত