সিলেটটুডে স্পোর্টস ডেস্ক

০২ সেপ্টেম্বর, ২০১৭ ১৩:২৮

শচীনের ১০ নম্বর জার্সি পরায় তোপের মুখে শারদুল

ভারতীয় জাতীয় দলে ডাক পেয়েছিলেন এক বছর আগে। তখন কোচ ছিলেন অনিল কুম্বলে। শারদুল ঠাকুরের সেই সময় মাঠে নামা হয়নি। তবে এবার শ্রীলঙ্কা সফরের চতুর্থ ওডিআইতে মাঠে নামেন তিনি। আর মাঠে নেমেই ভারতীয় দর্শকদের ও সামাজিক যোগাযোগ মাধ্যমে তোপের মুখে পড়তে হচ্ছে অভিষিক্ত এ পেসারকে। কারণ তিনি যে জীবন্ত কিংবদন্তি শচীন তেণ্ডুলকারের ১০ নম্বর জার্সি পরে মাঠে নেমেছিলেন।

শচীন অবসর নেয়ার পর কাউকে এখনো ১০ নাম্বার জার্সি পরে ভারতের হয়ে মাঠে নামতে দেখা যায়নি। শারদুলই প্রথম যিনি এই কাজ করলেন। জীবন্ত কিংবদন্তির ১০ নম্বর জার্সি একজন অভিষিক্তকে পরতে দেখে সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব হয়েছেন ভারতীয়রা। কেউ শারদুলের, কেউ ভারতীয় ক্রিকেট বোর্ডের মুণ্ডপাত করছেন।

শচীনের ১০ নম্বর  জার্সিতে শারদুলকে দেখে অনেকেই টুইট করে সমালোচনা করেন। কি করে মাস্টার ব্লাস্টারের বিখ্যাত ১০ নম্বর জার্সি শারদুল ঠাকুর পরলেন? সেই নিয়ে প্রশ্ন তোলেন অনেকে। কেউ লেখেন, ‘শারদুল আপনি কীভাবে এই জার্সিটি পরলেন? আপনি কি জানেন না এটি আমাদের ভগবানের জার্সি নম্বর।’ আরেকজন লেখেন, ‘শারদুল ১০ নম্বর সবসময় শচীন তেণ্ডুলকরের। এখুনি সেটা খুলে অন্য কোনও জার্সি নম্বর ব্যবহার করুন।’ অপর একজন লেখেন, ‘দশ নম্বর জার্সিটি সবসময় শচীনের। আমরা চাই না এই জার্সিটি অন্য কেউ পরুক।’ অনেকেই আবার ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডেরও সমালোচনা করেন।

 

 

আপনার মন্তব্য

আলোচিত