স্পোর্টস ডেস্ক

০২ সেপ্টেম্বর, ২০১৭ ১৫:৪০

জামিনে মুক্ত ওয়েইন রুনি

জামিনে মুক্তি পেয়েছেন এভারটন স্ট্রাইকার ওয়েইন রুনি। মদ পান করে বেসামাল হয়ে গাড়ি চালানোর অভিযোগে শুক্রবার ভোররাতে তাকে গ্রেপ্তার করে চেশায়ার পুলিশ।

বিবিসি জানিয়েছে, ওই দিন রাতে নিজ বাসা থেকে কয়েক মাইল দূরে একটি পানশালায় মদ পান করেন রুনি। এরপর সেখানে টেবিলের ওপরে উঠে হৈ-হুল্লোড় করেন। বেসুরো গলায় গান করেন। সেখান থেকে বেরিয়ে গাড়িতে করে বাসায় ফিরছিলেন। তবে বেসামাল হয়ে অস্বাভাবিক গতিতে গাড়ি চালানোর দায়ে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

মেট্রোর তথ্য অনুযায়ী, গাড়ি থামানোর সময় স্বাভাবিকভাবে কথা বলতে পারছিলেন না রুনি। তার কথা আটকে যাচ্ছিল। চোখ রক্তাক্ত আকার ধারণ করেছিল। মুখে মদের গন্ধ ছিল।

পরে রুনিকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। সেখানে তা স্বীকারও করেন ইংল্যান্ডের হয়ে সর্বোচ্চ গোলদাতা। সার্বিক বিবেচনায় তাকে জামিন দেয়া হয়েছে। তার পরবর্তী শুনানি ১৮ সেপ্টেম্বর। ওই দিন ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডের মুখোমুখি হবে এভারটন।

এবারের দলবদল মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে শৈশবের ক্লাব এভারটনে যোগ দিয়েছেন রুনি। তার বাসা থেকে সামান্য দূরে এভারটনের অনুশীলন মাঠ। তবে রুনি ১৩ বছর ধরে চেশায়ারে বাস করছেন।

সম্প্রতি আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর ঘোষণা দিয়েছেন এ ইংলিশ স্ট্রাইকার।

আপনার মন্তব্য

আলোচিত