স্পোর্টস ডেস্ক

১৪ সেপ্টেম্বর, ২০১৭ ০৩:০৬

রোনালদোর জোড়া গোলে দুর্দান্ত শুরু রিয়ালের

চ্যাম্পিয়ন্স লিগে দুর্দান্ত শুরু করেছে ক্রিশ্চিয়ানো রোনালদোর রিয়াল মাদ্রিদ। বুধবার স্প্যানিশ এ ক্লাবটি ৩-০ গোলের ব্যবধানে হারিয়েছে সাইপ্রাসের আপোয়েল নিকোশিয়াকে। ম্যাচে রোনালদো করেছেন জোড়া গোল। অপর গোলটি এসেছে সের্হিও রামোসের কাছ থেকে।

ঘরের মাঠে ম্যাচের দ্বাদশ মিনিটে প্রথম সুযোগ পেয়েই দলকে এগিয়ে দেন রোনালদো। গোলটির উৎস ইসকো। তার বাড়ানো বল পেয়ে বাঁ-দিক থেকে দারুণ এক ক্রস দেন গ্যারেথ বেল আর দুরূহ কোণ থেকে কোনাকুনি শটে গোলরক্ষককে পরাস্ত করেন পর্তুগিজ ফরোয়ার্ড।

দ্বিতীয়ার্ধের প্রথম মিনিটে আরেকটি সুযোগ নষ্ট হয় রিয়ালের। দানি কারভাহালের ক্রসে গোলমুখ থেকে রোনালদোর শট ক্রসবারে লাগার পর গোললাইনে ড্রপ খায়। গোলের আবেদন করেন তিনি; তবে রেফারি নাকোচ করে দেন।

পাঁচ মিনিট পর সফল স্পটকিকে ব্যবধান দ্বিগুণ করেন রোনালদো। নিজেদের ডি-বক্সে আপেয়েলের ডিফেন্ডার রবের্তো লাগোর হাতে বল লাগার অভিযোগে পেনাল্টিটি দিয়েছিলেন রেফারি। টিভি রিপ্লেতে দেখা যায়, বল হাতের উপরের অংশে লেগেছিল।

এই নিয়ে ইউরোপ সেরা প্রতিযোগিতায় রোনালদোর মোট গোল হলো ১০৫টি।

৬১তম মিনিটে ব্যবধান আরও বাড়িয়ে জয় নিশ্চিত করে ফেলেন রামোস। বেলের হেড এক ডিফেন্ডারের গায়ে লাগার পর ওভারহেড কিকে লক্ষ্যভেদ করেন রিয়াল অধিনায়ক।

আপনার মন্তব্য

আলোচিত