সিলেটটুডে স্পোর্টস ডেস্ক

২৫ ডিসেম্বর, ২০১৭ ১৮:০২

বর্ষসেরা ওয়ানডে একাদশে রোহিত-ধোনি-কোহলিদের সঙ্গে সাকিব

চলতি বছর (২০১৭) শেষ হতে আর কয়েকটা দিন বাকি। ইতোমধ্যেই ২০১৭ সালের বর্ষসেরা ওয়ানডে দল, টেস্ট দল ও টি-টোয়েন্টি দলের একাদশ নির্বাচন শুরু হয়ে গিয়েছে। এছাড়া ক্রিকেট অঙ্গনে পুরোনো বছরের সেরা একাদশও প্রতিবারের মতো বেছে নিচ্ছেন অনেকে।

জনপ্রিয় ধারাভাষ্যকার ও ক্রিকেট বিশ্লেষক হার্শা ভোগলে ক্রিকেট সম্পর্কিত ওয়েবসাইট ক্রিকবাজে নির্বাচন করেছেন তিন ফরম্যাটের বর্ষসেরা একাদশ।

সেখানে তাঁর করা ২০১৭ সালে সেরা ওয়ানডে একাদশে রোহিত শর্মা-ধোনি-কোহলিদের সঙ্গে জায়গা করে নিয়েছেন বাংলাদেশের সাকিব আল হাসান।

হার্শার বর্ষসেরা ওয়ানডে দলে সর্বাধিক ৫ জনই ভারতের ক্রিকেটার। এছাড়া দুজন রয়েছেন ইংলিশ ক্রিকেটার-বেন স্টোকস ও লিয়াম প্লাংকেট। দক্ষিণ আফ্রিকা থেকে একমাত্র খেলোয়াড় হিসেবে রয়েছেন এবি ডি ভিলিয়ার্স। এছাড়া বাংলাদেশ থেকে সাকিব এবং একজন করে রয়েছেন পাকিস্তান ও আফগানিস্তান থেকে। পাকিস্তানের হাসান আলি ও আফগানিস্তানের রশিদ খান জায়গা পেয়েছেন হার্শা ভোগলের দলে।

হার্শা ভোগলের ২০১৭ সালের সেরা ওয়ানডে একাদশ : রোহিত শর্মা, শিখর ধাওয়ান, বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স, মহেন্দ্র সিং ধোনি, বেন স্টোকস, সাকিব আল হাসান, রশিদ খান, লিয়াম প্লানকেট, জসপ্রিত বুমরাহ, হাসান আলি।

আপনার মন্তব্য

আলোচিত