ছাতক প্রতিনিধি

২৯ ডিসেম্বর, ২০১৭ ২১:৪৬

ছাতকে মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী সম্পন্ন

ছাতক পৌরসভার তাতিকোনা এলাকার পশ্চিমের মাঠে মিনিবার ফুটবল টুর্নামেন্টের শিরোপা নির্ধারনী ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) রাতে ছাতক উপজেলা চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল এ পুরস্কার বিতরণ করেন।

তাতিকোনা নবীন একাদশ কর্তৃক আয়োজিত মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে গোবিন্দগঞ্জ ক্লাবকে ১-০ গোলে  পরাজিত করে বাউসা ফুটবল ক্লাব। খেলা শেষে বিজয়ী দলের হাতে শিরোপা তুলে দেন উপজেলা চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল।

উক্ত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ছাতক উপজেলা চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল প্রধান অথিতির বক্তব্যে বলেন, খেলাধুলা ও বিনোদন যুব সমাজকে বিপথগামী হওয়া থেকে দুরে রাখে। যুব সমাজের অবক্ষয় রোধে নিয়মিত প্রতিযোগিতামূলক খেলাধুলার আয়োজন করা প্রয়োজন। শারীরিক ও মানসিক সুস্থতায় খেলাধুলার বিকল্প নেই। একজন ভাল খেলোয়াড় তার ক্রীড়া নৈপুণ্যের মাধ্যমে দেশ ও জাতীর গৌরব বয়ে আনতে পারে।

এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ছাতক পৌরসভার প্রতিষ্ঠাকালীন চেয়ারম্যান আব্দুল ওয়াহিদ মজনু, ছাতক সদর ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, পৌর কাউন্সিলর দিলোয়ার হোসেন।

এসময় ক্রীড়া সংগঠক সামছুদ্দিন মিয়া, সোহেল মাহমুদ, শরীফ আলম, শামীম আহমদ,আলী আকবর, আল আমিন, সাইদী, নুর আলম, অঞ্জন দাস, নূপুর দাসসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত