স্পোর্টস ডেস্ক

০৪ এপ্রিল, ২০১৮ ২৩:১৫

ভারতের লিগে সাবিনার জোড়া গোল

ইন্ডিয়ান উইমেনস লিগে আগের দুই ম্যাচে একটি করে গোল করেছিলেন সাবিনা খাতুন। জিতেছিল তার দল সেথু এফসি। বুধবার সেথু এফসিকে টানা তিন ম্যাচে জয়ের আনন্দে মাতালেন বাংলাদেশ নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা। ইন্ডিয়া রাশ সকার ক্লাবের বিপক্ষে করলেন জোড়া গোল। সাবিনার নৈপুণ্যে প্রথমে পিছিয়ে পড়ার পরও এদিন ৩-২ গোলে জয় তুলে নিয়েছে সেথু।

ম্যাচের ২ মিনিটেই এদিন পিছিয়ে পড়ে সেথু। আসরের প্রথম ম্যাচে ০-৫ গোলে হারলেও পরের দুই ম্যাচে জয় সেথুর। কোনো গোল হজম করতে হয়নি সেই দুই ম্যাচে। দুই ম্যাচেই জয়ের ব্যবধান ছিল ২-০। কিন্তু এদিন শুরুতেই পিছিয়ে পড়া তাদের।

তবে ২২ মিনিটে গোল করে সেথুর পক্ষে সমতা আনেন সাবিনা। আগের দুই ম্যাচে দলের প্রথম গোলটি এসেছিল সাবিনার পা থেকেই। এম্যাচেও দলটির হয়ে গোলমুখ খুললেন সাবিনা। বিরতির ঠিক আগে ৪৪ মিনিটে ইন্দ্রুমাথি গোল করে সেথুকে ২-১ এ এগিয়ে দেন। কিন্তু পরের মিনিটেই সমতা আনে ইন্ডিয়া রাশ ক্লাব।

২-২ গোলে সমতায় থেকে ম্যাচ শেষের দিকেই যাচ্ছিল। কিন্তু ৮৬ মিনিটে আবারো গোল করলেন সাবিনা। তাতে সেথুর ৩-২ গোলের জয় নিশ্চিত হয়। আসরে চার ম্যাচে ৪ গোল করলেন সাবিনা। প্রথম ম্যাচে অবশ্য বদলি হিসেবে খেলেছিলেন কিছু সময়ের জন্য।

টানা দুই ম্যাচে গোল করার পরও মঙ্গলবার পরিবর্তন ডটকমকে নিজের খেলা নিয়ে অসন্তুষ্টির কথা জানিয়েছিলেন সাবিনা। বাংলাদেশ অধিনায়কের কণ্ঠে ছিল আরো ভালো খেলতে না পারার আক্ষেপ। সব সময় নিজের সেরাটা দেওয়াই যে তার প্রতি ম্যাচেই গোল করার মন্ত্র, তারই প্রমাণ মিলল যেন এ ম্যাচে।

আপনার মন্তব্য

আলোচিত