স্পোর্টস ডেস্ক

০২ জুন, ২০১৮ ০০:৫১

রামোসের উপর রাগ ঝাড়লেন মিয়া খলিফা

উয়েফা চ্যাম্পিয়নস লিগের ফাইনাল শেষ হওয়ার পর চারদিন পেরিয়ে গেছে। তবু আলোচনার রেশ কাটেনি একটুও। এখনো ফুটবল দুনিয়ার আলোচনায় ওই ম্যাচের লিভারপুল গোলরক্ষক লরিস ক্যারিয়াসের করা জোড়া ভুল আর মোহাম্মদ সালাহকে করা সার্জিও রামোসের ট্যাকল।

ফুটবল বোদ্ধা থেকে শুরু করে লিভারপুলের ভক্ত-সমর্থকরা এই দুই ‘খলনায়ককে’ নিয়েই মেতে আছে। ইতোমধ্যে রিয়াল অধিনায়ক রামোসের বিরুদ্ধে মামলাও হয়ে গিয়েছে।  লিভারপুল সমর্থকদের রোষানল থেকে বাঁচতে পারেননি ক্যারিয়াসও। তার পরিবার পেয়েছে হুমকিও।

অবশ্য পরবর্তী সময়ে বহু ফুটবলার ও সমর্থক ক্যারিয়াসের পাশে এসে দাঁড়িয়েছেন। এদের মধ্যে রয়েছেন মিয়া খলিফাও। লিভারপুলের জার্মান গোলরক্ষক ক্যারিয়াসের পাশে দাঁড়ালেও রিয়াল অধিনায়ক রামোসকে গালিগালাজই করেছেন এই পর্নো তারকা।


ম্যাচের পরদিনই সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে ক্যারিয়াসের একটি হাস্যোজ্জ্বল ছবি পোস্ট  করেন মিয়া খলিফা। ক্যাপশনে মিয়া খলিফা লিখেছিলেন, ‘হাসতে থাক। ভুল-ভ্রান্তি মানুষের হয়েই থাকে।’ এরপরে তিনি হ্যাশট্যাগ দিয়ে রামোসকে উদ্দেশ্য করে গালি দেন।

ওই পোস্টে অনেকে সমর্থন জানালেও রিয়াল মাদ্রিদ ভক্তরা উল্টো মিয়া খলিফাকেই বিদ্রুপ করছেন। চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালের ছয়দিন আগে একটি পোস্ট করেছিলেন ক্যারিয়াসও। নিজের একটি ছবির সঙ্গে ক্যাপশনে তিনি জুড়ে দিয়েছিলেন, ‘শিরোপার দিকে চোখ।’

ফাইনাল শেষে লিভারপুল সমর্থকরা ওই পোস্টেও ক্যারিয়াসকে ব্যঙ্গ-বিদ্রুপ করতে থাকে। সেখানেও মিয়া খলিফা লিভারপুল গোলরক্ষকের পাশে দাঁড়ান। এক কমেন্টে প্রশ্ন ছুঁড়ে দেন, ‘সেই কি শিরোপা?’ সঙ্গে অনেকগুলো চোখের ইমোটিকন। তাকে ওই কমেন্টে রিপ্লাইয়ে সমর্থন দেন মারিও বাল্লোতেল্লিও।

আপনার মন্তব্য

আলোচিত