স্পোর্টস ডেস্ক

২৭ জুন, ২০১৮ ১৮:৫৯

নেইমার যতবার লুটিয়ে পড়বেন ততবার ফ্রি’তে মদ!

এই বিশ্বকাপে এখনও পর্যন্ত যতটা না খেলার কারণে, তার চেয়েও বেশি অন্য কারণে আলোচনায় এসেছেন নেইমার। কোস্টারিকা ম্যাচে একটি দৃশ্য বারবার দেখা গেছে, একটু পরপর মাটিতে পড়ছেন নেইমার। কয়েকটি ছিল বাজে ট্যাকল, কয়েকটিতে তিনি নিজেই আছড়ে পড়েছেন। এবার নেইমারের এই পড়ে যাওয়া নিয়েই ব্যবসার ফন্দি ব্রাজিলের একটি পাবের। ঘোষণা দিয়েছে, সার্বিয়ার বিপক্ষে ম্যাচে যতবার মাটিতে পড়বেন নেইমার, ততবার ভোক্তাদের ফ্রি’তে মদ দেবে তারা! 

কোস্টারিকা ম্যাচে নেইমারের বারবার মাটিতে লুটিয়ে পড়া নিয়ে খোদ ব্রাজিলিয়ানরাই মজা নিয়েছেন নেইমারকে নিয়ে। অনেকে তো আবার মজার গণ্ডি অতিক্রম করে নেইমারের ছেলেমানুষির সমালোচনাও করেছেন। এবার নিজেদের প্রচারণার অংশ হিসেবেও নেইমারের এই বারবার পড়ে যাওয়াকে ব্যবহার করেছে রিও ডি জেনেরিওর একটি পাব। স্যার ওয়াল্টার পাব নামের ওই পাব নিজেদের ফেসবুক পেইজে ঘোষণা দিয়েছে, ‘নেইমার যতবার মাটিতে পড়বেন, ততবার ফ্রি’তে এক পেগ করে মদ দেয়া হবে!’

বিশেষ করে কোস্টারিকার বিপক্ষে নিজে থেকেই পড়ে গিয়ে পেনাল্টি আদায় করা ও এরপর ভিএআরের সহায়তায় সেই পেনাল্টি বাতিল হওয়ার পর থেকেই অনেকে নেইমারের পড়ে যাওয়া নিয়ে মজা করছেন। তবে নিজ দেশের কোন পাবের পক্ষ থেকেও যে এমন মজার শিকার হতে হবে নেইমারকে, তা বোধহয় ভাবেননি তিনি।

ছবি ও খবর: দ্যা ডেইলি স্টার।

আপনার মন্তব্য

আলোচিত