স্পোর্টস ডেস্ক

১১ আগস্ট, ২০১৮ ১৯:৫০

এশিয়া কাপে অপুর খেলা নিয়েও রয়েছে সংশয়

সামনেই এশিয়া কাপ। সেটিতে আঙ্গুলের অপারেশনের জন্য নাও খেলতে পারেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। ক্যারিবিয়ান সফর শেষে দেশের মাটিতে সাকিব জানিয়েছিলেন, খুব শিগগিরই অপারেশন করতে যাচ্ছেন তিনি।

এরই মাঝে নাজমুল ইসলাম অপুকে নিয়ে চিন্তার ভাঁজ পড়েছে বিসিবির কপালে। উইন্ডিজ সফরে চ্যাডউইক ওয়ালটনের পায়ের চাপে হাতে গুরুতর চোট পেয়েছিলেন অপু। পরবর্তীতে ২৫টি সেলাই দিতে হয় তাঁর বাঁহাতে। বর্তমানে নিজ বাড়িতে বিশ্রামে আছেন অপু।

তাই সাকিবের মতো আগামী মাসের এশিয়া কাপে অপু অংশ নিতে পারবেন কিনা সেটি নিয়ে রয়েছে সংশয় জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

তিনি জানান, ‘অপু বর্তমানে তাঁর বাড়িতে রয়েছে। আগামী দুই কিংবা তিন দিনের মধ্যে সে আমাদের সাথে দেখা করবে। তাঁর হাতে বেশ কিছু সেলাই পরেছে এবং সেলাই কাটার পরেই আমরা পরবর্তী পদক্ষেপ নিতে পারবো।’

তাই এশিয়া কাপে খেলাটা অনেকটা অনিশ্চিত জানিয়ে তিনি বলেন, ‘এশিয়া কাপে সে অংশগ্রহণ করতে পারবে কিনা তা এখনই বলা যাচ্ছে না। তার তিনটি ক্ষততে খুব বেশি সমস্যা নেই, তবে আরেকটি যেটি আছে সেটি একটু বেশি গুরুতর এবং সেলাই কাটার পরে আমাদের তার হাতের অবস্থা আগে দেখতে হবে।’

আপনার মন্তব্য

আলোচিত