স্পোর্টস ডেস্ক

০২ সেপ্টেম্বর, ২০১৮ ০২:৩১

নিউক্যাসলের বিপক্ষে ফের জিতল ম্যানসিটি

নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে ম্যানচেস্টার সিটি মাঠে নামবে আর জয় পাবে এমনটাই হয়ে আসছে গত ১৩ বছর ধরে। শনিবারও নতুন মৌসুমেও ভিন্ন কিছু হলো না। নবাগত উলভসের কাছে পয়েন্ট হারানো ম্যানসিটি শনিবার ২-১ গোলে হারিয়েছে নিউক্যাসলকে।

ইতিহাদ স্টেডিয়ামে মাত্র ৭ মিনিট লেগেছে ম্যানসিটির গোলমুখ খুলতে। পল স্টারলিং এই মৌসুমে নিজের দ্বিতীয় গোল করে দলকে এগিয়ে নেন। তাতে অবশ্য বেশি অবদান লেফট ব্যাক বেঞ্জামিন মেন্দির। নিউক্যাসলের জামাল ল্যাসসেলেসের কাছ থেকে বল কেড়ে নিয়ে স্টারলিংকে পাস দেন। ইংলিশ তারকা তার ডান পায়ের বাঁকানো শটে অতিথি গোলরক্ষক মার্টিন দুব্রাভকাকে পরাস্ত করেন।

৩০ মিনিটে নিজের প্রথম প্রিমিয়ার লিগ গোল করে নিউক্যাসলকে সমতায় ফেরান যুক্তরাষ্ট্রের ডিআন্দ্রে ইয়েডলিন। ২১তম আমেরিকান হিসেবে এই প্রতিযোগিতায় লক্ষ্যভেদ করেন তিনি। ডান পাশ থেকে সালোমন রন্ডনের ক্রস থেকে জন স্টোনসকে বোকা বানান ইয়েডলিন।

আবারও পয়েন্ট হারানোর শঙ্কা নিয়ে বিরতিতে যায় সিটিজেনরা। তবে ৫২ মিনিটে স্টারলিং ও সের্হিয়ো আগুয়েরোর নৈপুণ্যে কাইল ওয়াকার গোল করেন। এই গোলই গড়ে দেয় ম্যাচের পার্থক্য। ৫ মিনিট পর গ্যাব্রিয়েল জেসুসের চেষ্টা ব্যর্থ হয় অফসাইডের বাঁশি বাজলে।

এই ম্যাচে নিউক্যাসলের সফলতা হলো আগুয়েরোকে আটকে দেওয়া। গত দুটি হোম ম্যাচে তাদের জালে ৮ বার বল পাঠান আর্জেন্টাইন তারকা। এদিন সেই ধারাবাহিকতা ধরে রাখতে পারেননি তিনি।

৪ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে লিভারপুল ও চেলসির পর তিন নম্বরে ম্যানসিটি।

আপনার মন্তব্য

আলোচিত