স্পোর্টস ডেস্ক

০৩ সেপ্টেম্বর, ২০১৮ ১৯:২০

সিলেটে স্কুল-কলেজের ছাত্রীদের ব্যাডমিন্টন প্রতিযোগিতার উদ্বোধন

তৃণমূল পর্যায় থেকে প্রতিভাবান নারী ব্যাডমিন্টন খেলোয়াড় তৈরির লক্ষ্যে সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার আয়োজনে স্কুল ও কলেজের ছাত্রীদের অংশগ্রহণে দুই দিনব্যাপী ব্যাডমিন্টন প্রতিযোগিতা-২০১৮ এর উদ্বোধন করা হয়েছে।

সোমবার (৩ সেপ্টেম্বর) সকাল ১১টায় সিলেট জেলা স্টেডিয়ামস্থ মোহাম্মদ আলী জিমনেশিয়ামে এ প্রতিযোগিতার উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ করেন সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ।

সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার সহসভানেত্রী ডা. মালেম তন্বীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি তথা উদ্বোধক হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করে প্রতিযোগিতার উদ্বোধন করেন সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি ফারহানা আইরিস।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম।

উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মারিয়ান চৌধুরী মাম্মী। অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার সহসভানেত্রী সালমা বাছিত ও কার্যনির্বাহী সদস্য শাহানা বেগম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিসেস অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব), এনডিসি মো. এরশাদ মিয়া, সিলেট বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ হাসিনা মহিউদ্দিন, সহসাধারণ সম্পাদক শিপ্রা দে, কার্যনির্বাহী সদস্য বিলকিছ নুর, সামসুন্নাহার মিনু, আরিফা বিল্লাহ, সিতা রাণী দে, রুমানা শারমিন, নাজিরা বেগম, শিরিন আক্তার খানুম, পারভিন আক্তার ও কনা, ব্লু বার্ড স্কুল এন্ড কলেজ এর ক্রীড়া শিক্ষক প্রদীপ কুমার দেবনাথ, সিলেট জেলা ব্যাডমিন্টন কমিটির সদস্য শিব্বির আহমদ এবং স্কুল ও কলেজ এর শিক্ষকবৃন্দ প্রমুখ।

প্রতিযোগিতায় দুই গ্রুপে (ক গ্রুপ: ষষ্ঠ থেকে অষ্টম শ্রেণী, খ গ্রুপ: নবম থেকে দ্বাদশ শ্রেণী) দুই শতাধিক ছাত্রী অংশগ্রহণ করে। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিলেট জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারি বিপুল চন্দ্র তালুকদার।


আপনার মন্তব্য

আলোচিত