গোয়াইনঘাট প্রতিনিধি

২০ মে, ২০২০ ২০:৩২

গোয়াইনঘাটে ২৫শ পরিবারকে ঈদ উপহার দিয়েছেন প্রবাসীকল্যাণ মন্ত্রী

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি’র ব্যক্তিগত তহবিল থেকে, ঘরবন্ধি ২ হাজার ৫ শত অসহায় মানুষের মধ্যে ঈদ উপহারসামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (২০ মে) বেলা ১২ টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে গোয়াইনঘাট উপজেলা পরিষদ মিলনায়তনে এই ঈদ উপহার প্রদান আনুষ্টানিক উদ্ধোধন করেন প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ।

এসময় তিনি ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপস্থিত সুধীবৃন্দের সাথে যুক্ত হয়ে নির্বাচনী এলাকার প্রশাসন, জনপ্রতিনিধি, গণমাধ্যমকর্মি, রাজনৈতিক নেতৃবৃন্দ কর্মিসহ সুধীজনদের সাথে কথা বলেন এবং সকলের খোঁজ খবর নেন।

উদ্বোধনের পর গোয়াইনঘাট উপজেলার ২ হাজার ৫ শত কর্মহীন, অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্যসামগ্রী প্রতিটি ইউনিয়নের নেতৃবৃন্দের কাছে সরবরাহ করা হয়।

গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ’র সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহিম’র সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুস সাকিব, উপজেলা সহকারী (ভূমি) এ.কে. এম. নূর হোসেন নির্ঝর, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ ফজলুল হক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েস, মহিলা ভাইস চেয়ারম্যান আফিয়া বেগম, গোয়াইনঘাট থানার ইন্সপেক্টর (তদন্ত) হিল্লোল রায়,উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইসমাইল আলী মাস্টার,যুগ্ম সম্পাদক সামসুল আলম, বাবু সুভাস চন্দ্র পাল ছানা,দপ্তর সম্পাদক মুজিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন মাষ্টার, ফরিদ আহমদ শামিম, এস কামরুল হাসান আমিরুল, ইউপি চেয়ারম্যান লুৎফুর রহমান লেবু, খালেদ আহমদ উপজেলা যুবলীগের আহ্বায়ক ফারুক আহমেদ, যুগ্ম আহ্বায়ক শাহাবুদ্দিন, সদস্য নজরুল ইসলাম, গোলাম কিবরিয়া রাসেল, সুবাস দাস উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নজরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি গোলাম রাব্বানী সুমন প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত