বড়লেখা প্রতিনিধি

২১ মে, ২০২০ ১৪:০২

সংবাদপত্র বিক্রয়কর্মী ও নিম্ন আয়ের মানুষের পাশে বড়লেখা প্রেসক্লাব

মৌলভীবাজারের বড়লেখায় ৮ জন সংবাদপত্র বিক্রয়কর্মী ও ৫৭ জন নিম্ন আয়ের মানুষের মধ্যে খাদ্য সহায়তা এবং ঈদ সামগ্রী বিতরণ করেছে বড়লেখা প্রেসক্লাব। বড়লেখা প্রেসক্লাবের সদস্য ও কয়েকজন শুভানুধ্যায়ীর সহযোগিতায় খাদ্য সহায়তা ও ঈদ সামগ্রী বিতরণ হয়।

বুধবার (২০ মে) বড়লেখা মিডিয়া সেন্টার থেকে বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়। এ উপলক্ষে সংক্ষিপ্ত সভায় সভাপতিত্ব করেন বড়লেখা প্রেসক্লাব সভাপতি অসিত রঞ্জন দাস।

বিজ্ঞাপন

দৈনিক ইত্তেফাকের বড়লেখা সংবাদদাতা তপন কুমার দাসের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শামীম আল ইমরান। স্বাগত বক্তব্য দেন বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকের প্রতিনিধি মোহাম্মদ নাজিম উদ্দিন।

অন্যান্যদের মাঝে বক্তব্য দেন বড়লেখা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এপিপি গোপাল দত্ত।

এ সময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য জোবেদা ইকবাল, কোয়োবের সভাপতি ছালেহ আহমদ জুয়েল, দৈনিক যুগান্তর প্রতিনিধি আব্দুর রব, কালেরকন্ঠ প্রতিনিধি লিটন শরীফ, আমাদের সময় প্রতিনিধি ইকবাল হোসেন স্বপন, ভোরের কাগজ প্রতিনিধি মিজানুর রহমান, মানবজমিন প্রতিনিধি রুয়েল কামাল, উত্তরপূর্ব প্রতিনিধি জালাল আহমদ।

সংবাদপত্র বিক্রয়কর্মীদের খাদ্য সহায়তার প্যাকেটে ছিল চাল, ডাল, ভোজ্যতেল, পেয়াজ ও আলু। অন্যদিকে ঈদ সামগ্রীর প্যাকেটে ছিল ময়দা, চিনি, সেমাই ও ভোজ্যতেল।
অপরদিকে বিতরণ অনুষ্ঠানে বড়লেখা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সংবাদপত্র বিক্রয়কর্মীদের জন্য আরো ১০ প্যাকেট খাদ্য সামগ্রী বড়লেখা প্রেসক্লাবের কাছে হস্তান্তর করা হয়।

প্রসঙ্গত, করোনাভাইরাস পরিস্থিতিতে বড়লেখায় সংবাদপত্রের ছাপা সংস্করণ আসা বন্ধ হওয়ায় বিক্রয়কর্মীরা কার্যত কর্মহীন হয়ে পড়েন। এছাড়া বিপাকে পড়েন নিম্ন আয়ের মানুষ। এ অবস্থায় সংবাদপত্র বিক্রয়কর্মীসহ ৬৫ জনকে খাদ্য সহায়তা এবং ঈদ সামগ্রী দেওয়া হয়।

আপনার মন্তব্য

আলোচিত