জাহাঙ্গীর আলম খায়ের, বিশ্বনাথ

২৩ মে, ২০২০ ০১:৪৫

বিশ্বনাথে আরও ৬ পুলিশ সদস্যের করোনা শনাক্ত

সিলেটের বিশ্বনাথে ক্রমইে দীর্ঘ হচ্ছে করোনা আক্রান্তদের তালিকা। শুক্রবার (২২ মে) আরও ৬ পুলিশ সদস্যের করোনা পজিটিভ শনাক্ত করা হয়েছে। তাদের মধ্যে এসআই একজন, পিএসআই ২জন, এএসআই ২জন ও কনস্টেবল একজন রয়েছেন।

গত মঙ্গলবার (২০ মে ) ওই ৬জনের নমুনা সংগ্রহ করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছিল বলে হাসপাতাল সূত্রে জানা গেছে। নতুন শনাক্ত হওয়া ওই ৬জনকে নিয়ে বিশ্বনাথ থানার ৮জন এসআই, একজন টিএসআই, ৪জন এএসআই, এবং ১৩জন কনস্টেবলসহ মোট ২৬ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচও) ডা: আব্দুর রহমান মুসাসহ এ পর্যন্ত বিশ্বনাথের মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩১ জনে।

বিজ্ঞাপন



এ প্রসঙ্গে জানতে চাইলে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামীম মুসা মুঠোফোন রিসিভ করেন নি। তবে, থানার এসআই নূর হোসেন এ সতত্যা নিশ্চিত করেছেন।

তিনি এ প্রতিবেদককে বলেন, থানার আরও ৬জনের করোনা পজিটিভ এসেছে, আর ওই ৬ জনের সঙ্গে তিনিও রয়েছেন। উপজেলা সদরের নিজ ভাড়া বাসায় আইসোলেশনে রয়েছেন জানিয়ে তিনি বলেন, এ পর্যন্ত তার করোনাভাইরাসের কোন উপসর্গ দেখা দেয়নি।

শনিবার (২৩ মে) রাত সোয়া ১২টায় কথা হলে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: কামরুজ্জামান বলেন, শুক্রবার (২২ মে) রাতে সিলেট ওসমানী হাসপাতাল কর্তৃপক্ষ তাদের কাছে (প্রশাসনিক কর্মকর্তা) যে রিপোর্ট পাঠিয়েছেন, সে অনুযায়ী বিশ্বনাথ থানা পুলিশের আরও ৬ সদস্যের করোনাভাইরাস পজিটিভ শনাক্ত করা হয়েছে। থানার একই ব্যারাকে কিংবা একই কক্ষে বসবাস আর একই বিছানা ও আসবাবপত্র ব্যবহারের কারণে থানা পুলিশ বেশি আক্রান্ত হচ্ছেন বলেও জানিয়েছেন তিনি।

আপনার মন্তব্য

আলোচিত