Advertise

জুড়ী প্রতিনিধি

২৩ মে, ২০২০ ২০:২৪

জুড়ীতে অসহায় মানুষের পাশে ইচ্ছেঘুড়ি ফাউন্ডেশন

করোনাকালে ৬৫০ এর অধিক পরিবারকে সহায়তা করেছে ইচ্ছেঘুড়ি ফাউন্ডেশন। করোনার সংকট মোকাবেলায় প্রথম থেকেই ‘করোনা ক্রাইসিস কেয়ার’ নামে প্রকল্প হাতে নিয়েছে ইচ্ছেঘুড়ি ফাউন্ডেশন।

স্বেচ্ছাসেবকদের তথ্যের ভিত্তিতে রাতে নিম্ন মধ্যবিত্ত এবং অসহায় মানুষদের খাদ্যদ্রব্য ও আর্থিক সহযোগিতা প্রদান করে আসছে ইচ্ছেঘুড়ি ফাউন্ডেশন।

এই প্রকল্পের আহ্বায়ক ও প্রধান সমন্বয়ক এবং ইচ্ছেঘুড়ি ফাউন্ডেশনের গবেষক জহির উদ্দিন বলেন, শুরুতেই আমরা বুঝতে পেরেছি যে, নিম্নমধ্যবিত্ত পরিবারগুলো বিভিন্ন কারণে আর্থিক এবং খাবারের সঙ্কটে পরতে যাচ্ছে। এ জন্য শুরু থেকেই আমরা তাদেরকে উদ্দেশ্য করেই কার্যক্রম পরিচালনা করে আসছি। এরই ধারাবাহিকতায় সর্বশেষ আমরা তাদেরকে ঈদ উপহার হিসেবে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছি। তাদের এই কার্যক্রম চলমান থাকবে বলে জানান তিনি।

এই ব্যাপারে ইচ্ছেঘুড়ি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এম এ হাসান বলেন, চার ধাপে সিলেট, মৌলভীবাজার, সুনামগঞ্জ, কুমিল্লাসহ অন্যান্য জেলায় আমরা প্রায় ৬৫০ এর অধিক পরিবারকে সহায়তা প্রদান করতে সক্ষম হয়েছি। সর্বশেষ সিলেট, মৌলভীবাজারে আমরা ১৪০টি পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্যদ্রব্য প্রদান করেছি। এর পাশাপাশি আমরা তথ্যের ভিত্তিতে সারাদেশের বিভিন্ন জায়গায় ১০০’র অধিক পরিবারকে ঈদসামগ্রী দিয়ে সহযোগিতা করেছি।

আপনার মন্তব্য

আলোচিত