নিজস্ব প্রতিবেদক

০৬ জুন, ২০২০ ২০:৫৪

সিলেটে ৩৬ ঘণ্টায় ৫৮ দশমিক ৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড

গত ৩৬ ঘণ্টায় সিলেটে ৫৮ দশমিক ৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। শনিবার (৬ জুন) সন্ধ্যায়  সিলেটটুডে টোয়েন্টিফোরকে এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানায় সিলেট আবহাওয়া অফিস।

জ্যেষ্ঠ আবহাওয়াবিদ সাঈদ আহমদ চৌধুরী স্বাক্ষরিত এ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ৫ জুন সকাল ৬টা থেকে ৬ জুন সকাল ৬টা পর্যন্ত সিলেটে বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে ২৯ দশমিক ৮ মিলিমিটার ও ৬ জুন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত আরও ২৯ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়। যা ৩৬ ঘণ্টায় দাঁড়ায় ৫৮ দশমিক ৮ মিলিমিটার।

আগামী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে সিলেটে আকাশ আংশিক মেঘলা থেকে অস্থায়ী মেঘলা থাকতে পারে। এছাড়া হালকা থেকে মাঝারি বৃষ্টি, বজ্রসহ বৃষ্টিপাতের সাথে অস্থায়ী দমকা বাতাসসহ বেশ কয়েকটি জায়গায় মাঝারি থেকে ভারী থেকে ভারী জলপ্রপাতের সম্ভাবনা রয়েছে।

বিজ্ঞাপন

এদিকে সিলেট অঞ্চলে রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে জানিয়ে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে আজ সকাল ৯টায় বাতাসের আপেক্ষিক আর্দ্রতা ছিলো ৯৯ শতাংশ ও সন্ধ্যা ৬টায় ৯০ম শতাংশ।

আজ সিলেট শহরে সর্বোচ্চ তাপমাত্রা ছিলো ২৮ দশমিক ৪ সেলসিয়াস ও শহরের সর্বনিম্ন তাপমাত্রা ছিলো ২৩ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস। আগামীকাল রোববার সিলেটে সূর্যোদয় সকাল ৫টা ২ মিনিটে ও সূর্যাস্ত সন্ধ্যা ৬টা ৪১ মিনিটে।

আপনার মন্তব্য

আলোচিত