তাহিরপুর প্রতিনিধি

৩০ জুন, ২০২০ ২১:৫৬

তাহিরপুরে টিউবওয়েলের পানি আনাকে কেন্দ্র করে বৃদ্ধ খুন

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় টিউবওয়েলের পানি আনাকে কেন্দ্র করে ভাতিজার বিরুদ্ধে চাচাকে হত্যার অভিযোগ উঠেছে। নিহত আব্দুল জব্বার (৬০) দুর্লভপুর গ্রামে বাসিন্দা।

উপজেলার শ্রীপুর দক্ষিণ ইউনিয়নের দুর্লভপুর গ্রামে সোমবার বিকেলে ঘটনা ঘটে।

স্থানীয় এলাকাবাসী জানান, দুর্লভপুর গ্রামে সোমবার আব্দুল জব্বারের বাড়ি থেকে ভাতিজা দিলু মিয়ার (২৫) মা রত্না বেগম টিউবওয়েলের পানি আনতে গেলে আব্দুল জব্বারের বাধার সম্মুখীন হন। এ নিয়ে দিলু মিয়া ও আব্দুল জব্বারের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে দুজনের মধ্যে হাতাহাতি শুরু হয়। এসময় আব্দুল জব্বার আহত হলে তাকে নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত ১১টায় মৃত বলে ঘোষণা করেন।

স্বজনরা রাতেই নিহতের লাশ দুর্লভপুর গ্রামের বাড়িতে নিয়ে আসেন। মঙ্গলবার সকাল ১১টায় তাহিরপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করে দুপুরে ২টায় তাহিরপুর থানায় নিয়ে আসে।

ইউপি সদস্য সাইদুর রহমান ছোটন মিয়া জানান,এ ঘটনায় নিহতের ছেলে হৃদয় মিয়া বাদী হয়ে দিলু মিয়া ও তার মা রত্না বেগমকে আসামি করে থানায় মামলার প্রস্তুতি চলছে।

তাহিরপুর থানা অফিসার ইনচার্জ মোঃ আতিকুর রহমান বলেন, নিহত আব্দুল জব্বারের মরদেহ ময়নাতর্দন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ এখনো আসেনি।

আপনার মন্তব্য

আলোচিত