মাধবপুর প্রতিনিধি

০৬ জুলাই, ২০২০ ১৬:১০

৬ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ এনজিও কর্মীর

বাড়ি থেকে কর্মস্থলে ঢাকায় যাওয়ার পথে দিপু রঞ্জন দাস (৪৪) নামে এক এনজিওকর্মী নিখোঁজ রয়েছেন। ছয় দিন অতিবাহিত হলেও তার সন্ধান মেলেনি। তার স্ত্রী নিপা রানী দাস এ ব্যাপারে মাধবপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

১ জুলাই বুধবার সকালে হবিগঞ্জের মাধবপুর উপজেলার নয়াপাড়া ইউনিয়নের মাদারগড়া গ্রামের বাড়ি থেকে কর্মস্থল ঢাকার নারায়ণগঞ্জে উদ্দেশে বের হন। এরপর থেকেই তার ব্যবহৃত দুইটি মোবাইল ফোনই বন্ধ রয়েছে।

বিজ্ঞাপন

দিপু ওই গ্রামের সুধাংশু রঞ্জন দাসের ছেলে।

দিপুর স্ত্রী নিপা রানী জানান, তার স্বামী নারায়ণগঞ্জে পূবালী মাল্টিপারপাস সোসাইটি নামে একটি এনজিওতে চাকুরি করতেন। গত ২৩ মার্চ কর্মস্থল থেকে বাড়িতে আসেন। সারা দেশে করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে দীর্ঘ সময় বাড়ি অবস্থান করেন। ১ জুলাই সকালে বাড়ি থেকে কর্মস্থল নারায়ণগঞ্জের উদ্দেশ্যে বের হন। ওই দিন বিকালে স্ত্রী নিপা স্বামী দিপু কর্মস্থল ঠিকভাবে পৌঁছেছেন কি না জানতে তার ব্যবহৃত দুটি মোবাইলে ফোন দিয়ে বন্ধ পান। এরপর থেকেই দিপু নিখোঁজ রয়েছে। সম্ভাব্য স্থানে খোঁজ খবর নিয়েও এখনও তার সন্ধান মেলেনি। এ নিয়ে পরিবারের মধ্যে উদ্বেগ-উৎকন্ঠা দেখা দিয়েছে।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল হোসেন বলেন, নিখোঁজের বিষয়টি রহস্যজনক। এ ব্যাপারে ২ জুলাই দিপুর স্ত্রী থানায় একটি নিখোঁজ ডায়েরি করার পর পুলিশ তাকে খুঁজে বের করতে তৎপর রয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত