শ্রীমঙ্গল প্রতিনিধি

০৬ জুলাই, ২০২০ ১৬:১৪

শ্রীমঙ্গলে বিপুল পরিমাণ বালু ও সরঞ্জাম জব্দ

মৌলভীবাজারের শ্রীমঙ্গলের কালাপুর ইউনিয়ন থেকে বিপুল পরিমাণ বালু ও বালু তোলার কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম জব্দ করেছে শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন।

সোমবার (৬ জুলাই) দুপুরে কালাপুরের আনসার ভিডিপি ক্যাম্প সংলগ্ন এলাকা থেকে বিপুল পরিমাণ বালু ও বালু তোলার সরঞ্জাম জব্দ করা হয়।

বিজ্ঞাপন

অবৈধ বালু উত্তোলনের বিরুদ্ধে অভিযানে নেতৃত্ব দেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের অধিনায়ক (সিপিনি ২) মেজর আহমেদ নোমান জাকি।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, আমাদের গোয়েন্দা সংস্থার সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে আমরা এই জায়গায় এসেছি। র‌্যাবের কমান্ডারসহ সবাই এসেছেন। এই করোনা পরিস্থিতির মধ্যে আমরা এখানে এসে যা দেখলাম তা দেখে হতাশ হয়েছি, ব্যথিত হয়েছি। এই জায়গায় এসে আমরা ২টি শ্যালো মেশিন, একটি বালু বোঝাই ট্রাক, একটি এক্সেভেটর জব্দ করেছি। বিপুল পরিমান বালু রয়েছে। তবে ঘটনাস্থলে কাউকে পাওয়া যায় নি। যারা ছিলো তারা আমাদের দেখেই পালিয়েছে। এই বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। আমরা যন্ত্রপাতিগুলো জব্দ করে নিয়ে এসেছি।

তিনি বলেন , আমরা আজ এখান অবৈধ বালু ব্যবসায়ীদের হুঁশিয়ার করে দিতে চাই শ্রীমঙ্গল উপজেলার যেসব জায়গা থেকে বালু উত্তোলন করা হচ্ছে আমরা এখন নিয়মিত অভিযান চালাবো। কাউকেই ছাড় দেওয়া হবে না।

আপনার মন্তব্য

আলোচিত