ছাতক প্রতিনিধি

১৬ জুলাই, ২০২০ ১৮:১৯

ছাতকে বৃক্ষরোপন কার্যক্রমের উদ্বোধন

সারা দেশের ন্যায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে ছাতক উপজেলায় বৃক্ষরোপন কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ চত্বরে বৃক্ষের চারা রোপন করে এর আনুষ্টানিক উদ্বোধন করেন সুনামগঞ্জ-৫, ছাতক-দোয়ারাবাজার আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক।

সিলেট বন বিভাগের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় বৃক্ষরোপন কার্যক্রমের উদ্বোধন করা হয়। এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ গোলাম কবির, সহকারী কমিশনার (ভুমি) তাপস শীল, কৃষি কর্মকর্তা তৌফিক হোসেন খান, উপজেলা প্রকৌশলী আবুল মনসুর মিয়া, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কেএম মাহবুব রহমান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মানিক চন্দ্র দাস, খাদ্য নিয়ন্ত্রক শাহাব উদ্দিন, জনস্বাস্থ্য প্রকৌশলী মিজানুর রহমান, আওয়ামীলীগ নেতা মোশাহিদ আলী, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এম রশিদ আহমদসহ রাজনৈতিক নেতৃবৃন্দ ও সরকারি বিভিন্ন দফতরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

ছাতকে বন বিভাগের দেয়া ২০ হাজার ও উপজেলা পরিষদের দেয়া ৩০ হাজারসহ মোট ৫০ হাজার চারা উপজেলার ১৩ ইউনিয়নে বিতরণ ও রোপন করা হবে বলে জানা গেছে।

আপনার মন্তব্য

আলোচিত