কুলাউড়া প্রতিনিধি

১৭ জুলাই, ২০২০ ১৭:৩৪

নিখোঁজের ৩৪ ঘণ্টা পর হাওরে ভেসে ওঠলো যুবকের লাশ

মৌলভীবাজারের কুলাউড়ায় নিখোঁজ হওয়ার ৩৪ ঘণ্টা পর শুক্রবার সকালে হাওরের পানিতে ভেসে ওঠে রাসেল আহমদ (২৭) নামের যুবকের লাশ। পরে পুলিশ ওই যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। রাসেল উপজেলার কাদিপুর ইউনিয়নের আমতৈল গ্রামের মজম্মিল আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত বুধবার রাত ১১টার দিকে পরিবারের কাউকে কিছু না বলে তিনি বাড়ি থেকে বের হন রাসেল। এরপর আর আর ফেরায় পরিবারের লোকজন তাঁকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তাঁর সন্ধান পাননি। পরদিন বৃহস্পতিবার পরিবারের পক্ষ থেকে নিখোঁজের জন্য থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। বাড়ির পাশে রাসেলের একটি মুদি দোকান রয়েছে।

শুক্রবার সকাল নয়টার দিকে একই ইউনিয়নের হোসেনপুর এলাকার গোয়াল জোড় হাওরে একটি লাশ পানিতে ভেসে থাকতে দেখেন স্থানীয়রা। খবর পেয়ে কুলাউড়া থানা পুলিশে সেখানে গিয়ে লাশ উদ্ধার করে। পরে স্বজনেরা এসে লাশটি রাসেলের বলে শনাক্ত করেন। পরিবার দাবি হত্যাকাণ্ড এটি। বিষয়টি সুষ্ঠু তদন্ত করলে সেটি বেরিয়ে আসবে।

অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাওছার দস্তগীর লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলের কাছে উচ্চক্ষমতাসম্পন্ন বিদ্যুতের একটি তার ঝুলানো রয়েছে। সুরতহাল প্রতিবেদন তৈরির সময় রাসেলের বাঁ হাতে বিদ্যুতস্পৃষ্টের ক্ষতচিহ্ন দেখা যায়। বৈদ্যুতিক তারে জড়িয়ে সে মারা যেতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তারপরও ঘটনাটি অধিকতর তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত