জগন্নাথপুর প্রতিনিধি

০৫ আগস্ট, ২০২০ ২১:৩৩

জগন্নাথপুরে অস্ত্রসহ গ্রেপ্তার ১

সুনামগঞ্জের জগন্নাথপুরে অস্ত্রসহ সৈয়দ সাইদুল হক নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত মঙ্গলবার (৪ আগস্ট) গভীর রাতে উপজেলার সৈয়দপুর আগুনকোণা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে থানা পুলিশ জানিয়েছে।

পুলিশ জানায়, গত ২ আগস্ট বিকেলে উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর বাজারে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সালেহ আহমদ ছোট মিয়াকে লক্ষ্য করে অস্ত্রের মহড়া ও গুলিবর্ষণ করে ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ কর্মী আবুল হাসান গ্রুপের কর্মীরা। এ ঘটনায় ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সালেহ আহমদ বাদী হয়ে আবুল হাসানকে প্রধান আসামী করে জগন্নাথপুর থানায় মামলা করেন। মামলার প্রেক্ষিতে জগন্নাথপুর থানা পুলিশ আসামীদের গ্রেপ্তারে বিশেষ অভিযান পরিচালনা করে। থানা পুলিশের এস আই রাজীব রহমান, এসআই মির্জা সাফায়েত, এএসআই মনির হোসাইন মঙ্গলবার (৪ আগস্ট) গভীর রাতে উপজেলার সৈয়দপুর গ্রামের আগুনকোণায় অভিযান পরিচালনা করে সৈয়দ সাইদুল হককে অস্ত্রসহ গ্রেপ্তার করতে সক্ষম হয়। ছোট মিয়ার মামলা ছাড়াও পুলিশ বাদী হয়ে অস্ত্র আইনে সৈয়দ সাইদুল হককে প্রধান আসামী করে ৪ জনের বিরুদ্ধে আরেকটি মামলা দায়ের করে বুধবার তাকে আদালতে প্রেরণ করে থানা পুলিশ।

এ তথ্য নিশ্চিত করেছেন জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী। তিনি জানান, অন্যান্য আসামীদের গ্রেপ্তারে অভিযান চলছে।

আপনার মন্তব্য

আলোচিত