বড়লেখা প্রতিনিধি

১৩ আগস্ট, ২০২০ ১৮:৫০

পরিবেশ মন্ত্রীর সুস্থতা কামনায় বড়লেখায় দোয়া মাহফিল

করোনায় আক্রান্ত পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী এবং মৌলভীবাজার- ১ আসনের সাংসদ মো. শাহাব উদ্দিনের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) দুপুরে বড়লেখা উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বড়লেখা পৌরসভা মিলনায়তনে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে বড়লেখা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, যুগ্ম সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ একেএম হেলাল, সাবেক উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বিবেকানন্দ দাস নান্টু, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সোয়েব আহমদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল আহাদ, সাধারণ সম্পাদক কাউন্সিলর আব্দুল মালিক জুনু, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান তাজ উদ্দিন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কামাল হোসেনসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

অপরদিকে উপজেলা পরিষদের মাসিক সভার শুরুতে পরিষদ সভাকক্ষে মন্ত্রীর রোগমুক্তি কামনা করে দোয়া ও প্রার্থনা হয়।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শামীম আল ইমরান, উপজেলা ভাইস চেয়ারম্যান তাজ উদ্দিন, বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার, বড়লেখা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রতœদীপ বিশ্বাস, নারী ভাইস চেয়ারম্যান রেহানা বেগম হাছনা ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া বড়লেখার বিভিন্ন স্থানে পরিবেশ মন্ত্রীর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল হয়।

প্রসঙ্গত, করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন আছেন। উপসর্গ থাকায় গত মঙ্গলবার (১১ আগস্ট) রোগতত্ত্ব¡, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর) পরিবেশ মন্ত্রীর নমুনা নিয়ে টেস্ট করলে গত বুধবার (১২ আগস্ট) দুপুরে পরীক্ষার ফলাফলে পজিটিভ আসে। এরপর তিনি সিএমএইচে ভর্তি হন।

আপনার মন্তব্য

আলোচিত